• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ইউপি নির্বাচনে প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

২০ নভেম্বর ২০২১, ১৬:৪১
নারায়ণগঞ্জ
মতবিনিময় সভা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২০ নভেম্বর) উপজেলা পরিষদের মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে নির্বাচন কমিশনার বেগম কবিতা খানমসহ আরও অনেকে বক্তব্য দেন।

এ সময় নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, কোনো প্রার্থী অবৈধভাবে ব্যালট পেপারে হাত দেওয়ার চেষ্টা করবেন না। নির্বাচনে সহিংতা হলে কেন্দ্র, প্রার্থীতা বাতিল এবং অনিয়মের সঙ্গে জড়িত হলে রির্টানিং, প্রিসাইডিং ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরও আইনের আওতায় আনা হবে। তিনি আরও বলেন, নির্বাচনে সহিংতায় এ পর্যন্ত চারটি মায়ের বুক খালি হয়েছে। আর কোনো মায়ের বুক খালি হোক তা নির্বাচন কমিশন আশা করে না। তাই সুষ্ঠ নির্বাচনের জন্য যা যা প্রয়োজন তার সব ধরনের ব্যবস্থা করা হবে। ঝুকিপূর্ন কেন্দ্রগুলোতে পর্যাপ্ত পরিমান পুলিশ বিজিবি ও র‌্যাব মোতায়েন থাকবে। নির্বাচনে অনিয়ম ঠেকাতে ও অবাধ ও সুষ্ঠ করার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার ভোটের দিন সকালে পাঠানোর জন্য নির্বাচনে সংশ্লিষ্টদের আহবান করেন।

মতবিনিময় সভায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান, সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর-রহমান, সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান, রিটার্নি কর্মকর্তা ও জৈষ্ঠ্য মৎস্য কর্মকর্তা জেসমীন আক্তার, রিটার্নি কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, রিটার্নি কর্মকর্তা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম প্রমুখ।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড