• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমারখালী‌তে ফুটবল টুর্না‌মেন্টের ফাইনাল অনুষ্ঠিত

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

২০ নভেম্বর ২০২১, ১২:৩৮
কুমারখালী‌
ফুটবল টুর্না‌মেন্টে (ছবি : অধিকার)

ক্রীয়া দেয় সুস্থ দেহ, সুন্দর মন, "খেলাধুলা আকরে ধরি, মাদক মুক্ত সমাজ গরি " এই প্রত্যয়কে সামনে নিয়ে কুষ্টিয়ার কুমারখালীতে বাঁশগ্রাম শাহরিয়া মুসা ক্রীড়া চক্র কর্তৃক আয়োজিত আব্দুল ওয়াহেদ মিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্ট -২০২১এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল ৪ ঘটিকায় কুমারখালী উপজেলা বাগুলাট ইউনিয়ন এর বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ কলেজ মাঠ প্রাঙ্গণে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের সামনে উন্নয়নের এক বিস্ময়কর রোল মডেল। নেত্রী যে অদম্য সাহস, দৃঢ় প্রত্যয়, বাংলার মানুষের প্রতি যে ভালোবাসা সেটা নিয়েই তিনি তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছে যাবেন। বাংলাদেশের মানুষ তার সাথে আছে। আসুন সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। সোনার বাংলা গড়তে সকলে একযোগে কাজ করে যাই।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘ কর্মময় রাজনৈতিক জীবন। এই জীবনের এক বড় অংশই তিনি যে সংগ্রাম করেছেন। বাংলাদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য। এদেশের গণতন্ত্রকে পুন:প্রতিষ্ঠান করার জন্য।

বাংলাদেশের মানুষকে একটি উন্নত-সমৃদ্ধ জীবন দেওয়ার লক্ষ্যে জাতির পিতার যে স্বপ্ন সেটিই কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন। বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর স্বপ্ন একই। কোনো ব্যতিক্রম সেখানে নেই। সেই স্বপ্নটি হচ্ছে সোনার বাংলা প্রতিষ্ঠার। এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি নিশ্চিত করা।

বাঁশগ্রাম শাহরিয়ার মুসা ক্রীড়া চক্রের সভাপতি ড.আব্দুল মোহাইমেন এর সভাপতিত্বে মেগা ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী। এ সময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রউফ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগুলাট ইউনিয়ন চেয়ারম্যান আলাউদ্দিন খান, বাগুলাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক নবা, বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হামিদুল হক খান প্রমুখ।

ফাইনাল খেলায় পিয়ারপুর অগ্রসেনা ক্লাব ৩-০ গোলে দূর্বাচারা ইউনাইটেড ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলা পরিচালনা করেন বাঁশগ্রাম শাহরিয়ার মুসা ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মেহেদী হাসান।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তরা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খেলাধুলার ওপর যে গুরুত্ব আরোপ করেছেন তা অনস্বীকার্য। যুবসমাজ যাতে মাদকের দিকে না যায় সে জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। এতো সুন্দর একটি টুর্ণামেন্ট উপহার দেওয়ার জন্য, যুবসমাজকে মাদকমুক্ত অপরাধমুক্ত ও ক্রীড়ামুখী করার লক্ষে সম্মানিত খেলোয়ারবৃন্দ ও সমগ্র দর্শকবৃন্দসহ আয়োজক বাঁশগ্রাম শাহরিয়া মুসা ক্রীড়া চক্রকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড