• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে অসহায় পরিবারের ওপর হামলার অভিযোগ, আহত ৫

  এস. এম. রাসেল, মাদারীপুর

২০ নভেম্বর ২০২১, ১১:০৪
মাদারীপুরে অসহায় পরিবারের উপর হামলার অভিযোগ, আহত ৫
হামলায় আহত ব্যক্তি । ছবি : অধিকার

মাদারীপুরের কালকিনিতে গুচ্ছ গ্রামের এক অসহায় পরিবারের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে করে ওই পরিবারের প্রায় পাঁচজন সদস্য আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে এ হামলার ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

শুক্রবার (১৯ নভেম্বর) সকালে এ হামলার ঘটনা ঘটে।

এলাকা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, কালকিনি পৌর এলাকার কাশিমপুর গুচ্ছ গ্রামে অসহায় মোসা. ইয়াসমিন বেগম তার পরিবাররের লোকজন নিয়ে দীর্ঘদিন যাবত বসবাস করে আসছে। অসহায় ইয়াসমিন তার বসত ঘরের সামনে বিভিন্ন প্রকারের গাছ রোপণ করে। কিন্তু রোপনকৃত গাছ নষ্ট করে একই এলাকার শাহাদাত সরদার নামের এক প্রভাবশালী ব্যক্তি তার লোকজন নিয়ে বালুর গাড়ী নিয়ে যায়। এতে বাঁধা প্রদান করেন অসহায় ইয়াসমিন। এতে ক্ষিপ্ত হয়ে শাহাদাত সরদার ও তার লোকজন নিয়ে ইয়ামিনের উপর হামলা চালায়। এ সময় এগিয়ে আসলে তার পরিবারের লোকজনের উপরেও হামলা চালায়। একই সময় তাদের হামলায় আহত হন মো. ইয়াসমিন, তার ছেলে রাসেল, স্বামী সুমনসহ ৫জন। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে এ হামলার ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ইয়াসমিন বেগম।

ভুক্তভোগী ইয়াসমিন বেগম বলেন, হামলাকারীরা এলাকায় মাদক বিক্রি করে এবং মাদকসহ আটক ও হয়েছিল। তাই আমি তাদের বাধা দিলে আমার ও আমার পরিবারের লোকজনের উপর তারা হামলা চালিয়েছে। তাই আমি তাদের নামে থানায় অভিযোগ করেছি।

আরও পড়ুন : চরম দূর্ভোগে ৬ ইউনিয়নের মানুষ

এ ব্যাপারে কালকিনি থানার এসআই আশরাফ বলেন, হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড