• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে নারী মেম্বার প্রার্থীর মৃত্যু

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২০ নভেম্বর ২০২১, ১০:০৪
ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের নাগেশ্বরীতে সংরক্ষিত নারী সদস্য পদপ্রার্থী মেনেকা বেগমের মৃত্যু হয়েছে। তিনি তৃতীয় ধাপে উপজেলার কচাকাটা ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের প্রার্থী ছিলেন। তিনি ইউনিয়নের ছাটবাড়ী গ্রামের গোলাপ উদ্দিনের স্ত্রী।

শুক্রবার (১৯ নভেম্বর) সকালে তার মৃত্যু হয়।

মেনেকা বেগমের স্বামী গোলাপ উদ্দিন জানান, তিনি বক প্রতীক নিয়ে প্রতিদ্বিদ্বতা করছিলেন। প্রতীক বরাদ্দের পর থেকেই তিনি দিনরাত প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন। শুক্রবারেও প্রচারে যাওয়ার আগে তিনি বাড়ির আঙ্গিনায় বসে সকালের খাবার খাচ্ছিলেন। এ সময় তাড়াহুড়ো করতে গিয়ে গলায় ভাত আটকে তার মৃত্যু হয়। তার এভাবে চলে যাওয়ায় কর্মী-সমর্থকরা ভীষণ কষ্ট পেয়েছেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা মৎস্য অফিসার শাহাদাৎ হোসেন জানান, সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মেনেকা বেগমের মৃত্যুতে নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য কোন প্রার্থীর মৃত্যু হলে ওই পদে দুইয়ের অধিক প্রার্থীর প্রতিদ্বিদ্বতা নিশ্চিত হলে নির্বাচনে আইনত কোন বাধা নেই। কাজেই আগামী ২৮ নভেম্বর যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড