• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় নারী নির্যাতনের মামলায় ইউপি সদস্য আটক

  সাদ্দাম হোসেন, সাভার

১৯ নভেম্বর ২০২১, ১৪:০৩
আশুলিয়ায় নারী নির্যাতনের মামলায় ইউপি সদস্য আটক
ইউপি সদস্য আটক। ছবি : অধিকার

ঢাকার আশুলিয়ায় থেকে নারী নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় পলাতক আসামি মমতাজ উদ্দিন মজনু ওরফে মোন্তা (৪৮) নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসওয়াদুর রহমান। এর আগে গভীর রাতে আশুলিয়ার শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মমতাজ উদ্দিন মজনু ওরফে মোন্তা আশুলিয়ার স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য। তিনি দীর্ঘ দিন পলাতক ছিলেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, গ্রেফতার ইউপি সদস্যের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী। ওই মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু হয়েছিল। দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিলেন তিনি। পরে রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : শেরপুরে বন্যহাতির মরদেহ উদ্ধার

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসওয়াদুর রহমান বলেন, ওই ইউপি সদস্যের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করেছেন আদালত। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড