• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে আ. লীগের ৮ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার

  আব্দুর রউফ ও আফসার খাঁন বিপুল, গাজীপুর

১৮ নভেম্বর ২০২১, ২১:৫৩
আওয়ামী লীগ
আওয়ামী লীগ (ফাইল ফটো)

গাজীপুরের কালিয়াকৈরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ৮ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিষ্কার করেছে উপজেলা আ. লীগ।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) কালিয়াকৈর উপজেলা আ. লীগের সভাপতি মুরাদ কবির ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল স্বাক্ষরিত আটটি চিঠিতে তাদেরকে বহিষ্কার করা হয়। বাংলাদেশ আ. লীগের গঠনতন্ত্রের ৪৭এর (১১) ধারা মোতাবেক তাদের বহিস্কার করা হয়েছে।

বহিস্কারকৃত হলেন, ঢালজোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আক্তারুজ্জামান ও ইছাম উদ্দিন, সদস্য মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ৩নম্বর ওয়ার্ড শাখা মো. সিরাজুল ইসলাম খাঁন, বোয়ালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন খাঁন, ওই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বাবু চাঁন মোহন রায়, আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম, আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মুজিবুর রহমান ইয়াছিন, চাপাইর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাইফুজ্জামান সেতু। এছাড়া আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন শাকিল মোল্লাকে কারণ দর্শানোর কথা জানা যায়।

কালিয়াকৈর উপজেলার যুবলীগের সভাপতি হিরু মিয়া জানান, আওয়ামী লীগ থেকে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছে তাদের বহিষ্কার করা হয়েছে। এছাড়া আটাবহ ইউনিয়ন যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন শাকিল মোল্লাকে কারণ দর্শাতে বলা হয়েছে। এতে উপযুক্ত জবাব না পেলে দল তার বিরুদ্ধেও ব্যবস্থা নেবে।

আরও পড়ুন : খেজুর রস থেকে গুড় তৈরিতে ব্যস্ত রাণীনগরের গাছিরা

কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড