• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেকুয়ায় এক রাতে ৫ স্থানে দুর্ধর্ষ চুরি

  এস এম জুবাইদ, পেকুয়া (কক্সবাজার)

১৮ নভেম্বর ২০২১, ২১:২৪
পেকুয়া থানা
পেকুয়া থানা (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের পেকুয়া উপজেলায় এক রাতেই পৃথক ৫টি স্থানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ সময় একটি গ্যারেজ থেকে অটোরিকশার ২১টি ব্যাটারি, দোকান থেকে একটি এলইডি এবং বসতবাড়ি থেকে গৃহপালিত পশুসহ কয়েক লক্ষাধিক টাকার বিভিন্ন মূল্যবান মালামাল লুটে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ভোররাত ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিকদারপাড়ায় দুর্ধর্ষ ওই চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোররাতে স্থানীয় হেফাজ উদ্দিনের টমটমের গ্যারেজে একদল চোর হানা দেয়। এ সময় ওই গ্যারেজ থেকে ২১টি টমটমের ব্যাটারি লুট করে নিয়ে যায়। একই স্থানে অবস্থিত নওশাদের কুলিং কর্নার থেকে একটি এলইডি টিভি নিয়ে যায়। এ ছাড়া সিকদার পাড়া এলাকায় মৃত খোরশেদ আলমের বাড়িতেও ওই রাতে চুরি সংঘটিত হয়।

বিধবা আয়েশা বেগম জানান, আমার বাড়ি থেকে একটি গৃহপালিত পশু চুরি হয়েছে। যার মূল্য প্রায় লক্ষাধিক টাকা।

এ দিকে, একই রাতে সদর ইউনিয়নের বাইম্যাখালী গ্রামের দুটি দোকানেও চুরি সংঘটিত হয়েছে। ওই দুটি দোকান থেকে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে টমটম গ্যারেজের মালিক সিকদারপাড়ার মৃত নুর আহমদের আহমদের ছেলে হেফাজ উদ্দিন জানান, কয়েক বছর আগে থেকে আমি এখানে গ্যারেজ করেছি। এখান থেকে টমটমের চার্জ দেওয়া হয়। বৃহস্পতিবার রাতে আমি ঘুমিয়ে পড়ছিলাম। পরে ৭ থেকে ৮ জনের সংঘবদ্ধ দুর্বৃত্তরা আমার গ্যারেজে ঢুকে পড়ে। এরপর অস্ত্র ঠেকিয়ে আমার হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলে এবং কাপড় দিয়ে মুখ চেপে ধরে। এ সময় তারা আমার গ্যারেজ থেকে ২১টি টমটমের ব্যাটারি, নগদ ২১ হাজার টাকাসহ একটি দামি মুঠোফোন নিয়ে যায়। আমি বিকাশের ব্যবসা করি। মুঠোফোনের সিমটি বিকাশের।

হেফাজ উদ্দিনের বড় ভাই জিগার উদ্দিন বলেন, সিমটিতে আমরা সকালের দিকেও সক্রিয় থাকতে দেখেছি।

অন্যদিকে, আরিফুল ইসলাম বিটু জানান, এ ধরনের চুরির ঘটনা নিয়ে আমরা হতভম্ব হয়ে গেছি। সিকদারপাড়ায় এতবড় চুরি আর হয়নি।

আরও পড়ুন : করোনা টেস্টের টাকা আত্মসাৎ, টেকনোলজিস্টের বিরুদ্ধে দুদকের মামলা

স্থানীয় ইউপি সদস্য শাহনেওয়াজ আজাদ অধিকারকে চুরির বিষয়টি নিশ্চিত করেছেন।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী অধিকারকে জানান, চুরির ঘটনায় স্থানীয়রা কিছু সন্দেহজনক ব্যক্তিকে এ ঘটনার জন্য দায়ী করেছেন। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড