• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুর ইউপিতে রফিকুল ইসলামের ব্যাপক গণসংযোগ

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

১৮ নভেম্বর ২০২১, ২০:৪৪
মোরগ প্রতীকের পক্ষে গণসংযোগ (ছবি : অধিকার)

আসন্ন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্যপ্রার্থী রফিকুল ইসলাম সরকারের পক্ষে ব্যাপক গণসংযোগ হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দিনভর ওই ওয়ার্ডের পাঁচ শতাধিক নারী রফিকুল ইসলাম সরকারের পক্ষে মৃধাকান্দি, নাগেরগাঁও, আষাড়িয়ার চর, ছয়হিস্যা গ্রামের প্রতিটি বাড়িতে গিয়ে মোরগ প্রতীকের পক্ষে এই গণসংযোগ করেন। পরে তারা উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গিয়ে মোরগ প্রতীক নিয়ে মিছিল করেন। মিছিলটি মহাসড়ক থেকে আষাড়িয়ার চর এলাকায় গিয়ে শেষ হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পিরোজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্যপ্রার্থী রফিকুল ইসলাম সরকারের পক্ষে প্রায় পাঁচ শতাধিক নারী বৃহস্পতিবার সকাল ১০টায় গণসংযোগ করতে বের হন। এ সময় তারা ওই ওয়ার্ডের ৫টি গ্রামের প্রতিটি বাড়ি ও মহল্লায় গিয়ে সাধারণ জনগণের কাছে নির্বাচনি লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগে অংশ নেওয়া নারী তানিয়া আক্তার ও আমেনা বেগম জানান, রফিকুল ইসলাম সরকার ৬নম্বর ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হয়েছেন। একজন সৎ ও যোগ্য প্রার্থী তিনি। তিনি নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়ন করবেন। করোনা মহামারিতে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। তাই এবারের নির্বাচনে তিনি প্রতিদ্বন্ধী প্রার্থীর চেয়ে বিপুল ভোটে নির্বাচিত হবেন।

আরও পড়ুন : খেজুর রস থেকে গুড় তৈরিতে ব্যস্ত রাণীনগরের গাছিরা

এ ব্যাপারে পিরোজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী রফিকুল ইসলাম সরকার বলেন, আমি সব গরীব দুঃখী ও সাধারণ মানুষের পাশে ছিলাম এবং থাকবো। করোনা মহামারির সময় কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা করেছি। সাধারণ মানুষ আমার সঙ্গে রয়েছেন, তাই সাধারণ মানুষ তাদের সুখে-দুঃখে পাশে থাকার জন্য আমাকে প্রার্থী করেছেন। আমি জয়ী হলে পিরোজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডকে উন্নয়ন করে ডিজিটালে রূপান্তর করব।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড