• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএসএফ’র গুলিতে নিহতদের লাশ ফেরতের দাবি বিএনপির

  সুমন খান, লালমনিরহাট

১৮ নভেম্বর ২০২১, ২০:১০
মানববন্ধন
মানববন্ধন (ছবি : অধিকার)

সীমান্তে বাংলাদেশি নাগরিকদের হত্যার প্রতিবাদে ও লাশ ফেরতের দাবিতে লালমনিরহাটের কালীগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিএনপি।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে ওই উপজেলার গোড়ল ইউনিয়নের বলারহাট এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এ সময় উপজেলা বিএনপির আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, গত ১২ নভেম্বর কালীগঞ্জের সীমান্তে দুই বাংলাদেশিকে ভারতীয় বিএসএফ গুলি করে হত্যা করলেও সেই লাশ এখনো ফেরত দেয়নি। এটা সরকারের চরম ব্যর্থতা। আমরা সেই লাশ ফেরত চাই।

আরও পড়ুন : খেজুর রস থেকে গুড় তৈরিতে ব্যস্ত রাণীনগরের গাছিরা

মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা শিমুল বিশ্বাস ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী জনাব অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। এ সময় ব্যক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি রোকন উদ্দিন বাবুল, নিহত আসাদুজ্জামান ভাসানী ও ঈদ্রিস আলীর দুই ভাই।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড