• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে অস্ত্রসহ ১০ মামলার আসামি গ্রেফতার

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১৮ নভেম্বর ২০২১, ১৮:০২
বিশেষ অভিযান
বিশেষ অভিযান (ছবি : অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনাকালে দুটি দেশীয় অস্ত্রসহ ১০ মামলার আসামি মুহাম্মদ নুরুল হুদা প্রকাশ ওরফে পুইন্যা ডাকাত (৫০)কে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় পুঁইছড়ি ইউনিয়নের জঙ্গল পুঁইছড়ি এলাকা থেকে তাকে অস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামি নুরুল হুদা বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের জঙ্গল পুঁইছড়ি এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে থানায় ডাকাতি, অস্ত্র, খুন, মাদক, চাঁদাবাজি ও বনদস্যু মামলাসহ ১০টি মামলা রয়েছে।

বাঁশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামাল উদ্দিন জানান, আসামি নুরুল হুদা প্রকাশ পুইন্যা ডাকাতকে দুটি দেশীয় তৈরি এলজিসহ হাতেনাতে গ্রেফতার করে আভিযানিক পুলিশের একটি টিম। এই সংক্রান্তে তার বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন। তার বিরুদ্ধে থানায় একটি চাঁদাবাজি মামলার গ্রেফতারি পরোয়ানা মুলতবি রয়েছে। আজ দুপুরে তাকে আদালতে সোপর্দ করার বিষয়টিও নিশ্চিত করেন তিনি।

আরও পড়ুন : ২৬ বছর ধরে স্কুলের নামফলকে জেলার নাম ভুল!

তিনি আরও বলেন, বাঁশখালীতে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। দাগি, চিহ্নিত অপরাধীরা পুলিশের জাল থেকে রক্ষা পাবে না।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড