• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

হরিরামপুরে মাদক সেবনের দায়ে আটক ৩

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

১৮ নভেম্বর ২০২১, ১৪:৫৮
গ্রেফতারকৃত আসামি
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

মানিকগঞ্জের হরিরামপুরে মাদক সেবনের দায়ে তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় একজনের নিকট থেকে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) উপ-পরিদর্শক (এসআই) রুস্তমআলী ও দিলীপ কুমার সঙ্গীয় ফোর্সসহ পৃথক অভিযান চালিয়ে বলড়া ইউনিয়নের পিপুলিয়া থেকে তাদের আটক করেন বলে জানা যায়।

আটককৃতরা হলেন, উপজেলার বলড়া ইউনিয়নের কুইস্তারা গ্রামের আরমান খানের ছেলে দ্বীপক খান (৩৫), চালা ইউনিয়নের পূর্ব খলিলপুর গ্রামের আ. লতিফের ছেলে সুলতান শেখ (৪৬) এবং মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া গ্রামের মৃত ঝড়ু মোল্লার ছেলে আ. বারেক ওরফে বাহের (৬৫)।

পুলিশ জানায়, উপ-পরিদর্শক (এসআই) রুস্তম আলী সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে পিপুলিয়া থেকে দ্বীপক খান ও সুলতান শেখকে গাঁজা সেবনের অপরাধে ধৃত করে। অপরদিকে উপ-পরিদর্শক(এসআই) দিলীপ কুমার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কাগজে মোড়ানো অবস্থায় ৫০০ গ্রাম গাঁজাসহ বাহেরকে আটক করে। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন : ২৬ বছর ধরে স্কুলের নামফলকে জেলার নাম ভুল!

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, ভিন্ন ভিন্ন অভিযানের মাধ্যমে গাঁজা সেবন ও গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়েছে। পরে মাদক আইনে থানায় নিয়মিত মামলা রুজু করে আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড