• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে জড়িয়ে কটূক্তি, বিএনপি নেতা গ্রেফতার

  হারুন আনসারী, ফরিদপুর

১৮ নভেম্বর ২০২১, ১৫:০১
প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে জড়িয়ে কটূক্তি, বিএনপি নেতা গ্রেফতার
বিএনপি নেতা গ্রেফতার । ছবি : অধিকার

ফেসবুকে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ বিশিষ্ট ব্যক্তিদের জড়িয়ে কটূক্তিকর মন্তব্য পোস্ট করার ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় সালথা উপজেলার আটঘর ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক মো. নাসির উদ্দিনকে (৪০) গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ভোররাতের দিকে তাকে আটঘর ইউনিয়নের কাকিলাখোলা গ্রাম হতে পুলিশের একটি দল গ্রেফতার করে।

সালথা থানার অফিসার ইনচার্জ মো. আসিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নাসিরউদ্দিনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে সালথা থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান জানান, আটঘর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও কাকিলাখোলা গ্রামের বাসিন্দা মো. হাদিস মিয়া গত মঙ্গলবার নাসিরুদ্দিনের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী সহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর ও বিকৃত নানা মিথ্যা তথ্য দিয়ে পোস্ট করে আসছে বলে লিখিত অভিযোগ জানান। অভিযোগ তদন্ত করে সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার নাসিরুদ্দিনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা হয়।

আরও পড়ুন : কৃষক হত্যায় জামায়াত নেতাসহ ৮ জনের আমৃত্যু কারাদণ্ড

তিনি জানান, ওই মামলায় গভীর রাতে তাকে কাকিলাখোলা হতে গ্রেফতার করা হয়েছে। এ মামলায় বৃহস্পতিবার আটক নাসিরুদ্দিনকে আদালতে চালান করা হয়েছে।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড