• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোহাজারীতে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ১

  কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৮ নভেম্বর ২০২১, ১৪:৩১
গ্রেফতারকৃত আসামি
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় পুলিশের অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ মো. বাবুল মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ইয়াবা বহনকাজে ব্যবহৃত বালুবোঝোই একটি ডাম্পার ট্রাক জব্দ করা হয়।

পুলিশ জানায়, বুধবার (১৭ নভেম্বর) দিবাগত রাত পৌনে ১টায় দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মো. বাবুল মিয়া দোহাজারী পৌরসভার হাছনদন্ডী কাজীর পাড়া এলাকার আহাম্মদ কবিরের ছেলে।

দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামমুখী বালুবোঝাই একটি ডাম্পার ট্রাক দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে থামানোর পর চালককে অধিকতর জিজ্ঞাসাবাদ করলে তার দেখানো মতে ট্রাকের ভেতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

আরও পড়ুন : ২৬ বছর ধরে স্কুলের নামফলকে জেলার নাম ভুল!

ইয়াবাসহ আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন সরকার বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড