• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৫১ মামলার আসামি নারী মাদক কারবারি গ্রেফতার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১৮ নভেম্বর ২০২১, ১২:১৪
৫১ মামলার আসামী নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ
আটক । ছবি : অধিকার

চুয়াডাঙ্গা জেলার ৫১ মামলার আসামি নারী মাদক কারবারিকে গ্রেফতার গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ নভেম্বর) বিকালে চুয়াডাঙ্গা জেলার বুদ্ধিমান পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শিপ্রা বেগম (৬০) চুয়াডাঙ্গা জেলার বুজরুকগড়গড়ি এলাকার মৃত বাবুল রহমানের স্ত্রী।

চুয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন,' শিপ্রা চুয়াডাঙ্গা জেলার শীর্ষ নারী মাদক কারবারি। তার বিরুদ্ধে ৫১ টি মামলা রয়েছে। এর মধ্যে ৪ টি মামলায় বিভিন্ন মেয়াদে সাজাও হয়েছে। তার স্বামী, সন্তানও মাদক কারবারি। স্বামী মারা গেলেও তার সন্তান আলী হোসেন (৪০) মাদক মামলায় ৩২ বছরের সাজা পেয়ে এখন কারাভোগ করছে।' ৩০ বছরে ৫১ মামলা!

শিপ্রা প্রথমে সীমান্ত এলাকায় বিভিন্ন পণ্য চোরাচালান করতেন। পরে মাদক ব্যবসায় যুক্ত হন। ১৯৯১ সালে সর্বপ্রথম তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এরপর এই ৩০ বছরে ৫১ টি মামলা দায়ের হয় তার বিরুদ্ধে। গ্রেফতার হন শতাধিকবার! বিভিন্ন মেয়াদে সাজাও হয় ৪ মামলায়। পুরো পরিবারই মাদক পরিবার! শিপ্রার স্বামী বাবুল মারা যান ২০১৫ সালে। তিনি একাধিক মাদক মামলার আসামি ছিলেন। তার ছেলে আলী হোসেন ৫ মামলার আসামি। একটি মামলায় ৩২ বছরের সাজা খাটছে ২০১৫ সাল থেকে। ঘরের ভেতর গোপন দরজা!

আরও পড়ুন : মান্দায় নির্বাচনি সহিংসতায় নিহত এক

(ওসি) মোহাম্মদ মহসীন আরও বলেন, শিপ্রা ঘরের ভেতর ঢুকলেই তাকে আর গ্রেফতার করা যায় না! কারণ, ঘরের টয়লেটে গোপন একটি দরজা বানিয়েছেন তিনি। পুলিশ আসলেই সেই দরজা দিয়ে পালিয়ে যান তিনি! বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড