• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  সাদ্দাম হোসেন, সাভার (ঢাকা)

১৮ নভেম্বর ২০২১, ১১:৫৭
ছবি : অধিকার

সাভারের আশুলিয়ায় শেখ হাসিনার নির্দেশনায় দুস্থ ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) বিকালে আশুলিয়ার কাটগড়ায় স্কুল মাঠে দুই হাজার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী রাজু আহমেদ।

আশুলিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ভিত্তিক শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে ২নং ইউনিয়নে প্রথম দিনের কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় আওয়ামী লীগ নেতা রাজু আহমেদ বলেন, দেশে করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। বিভিন্ন সময়ে তাদের মাঝে নগদ অর্থ সহায়তা, খাদ্য সামগ্রী, ঔষধসহ বিভিন্ন সহায়তা প্রদান করেছি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে রাস্তাঘাট অবকাঠামো ও জনসেবাসহ বিভিন্ন উন্নয়ন পরিকল্পনার কথা জানান তিনি।

অনুষ্ঠানে আগামী এক মাস আশুলিয়া ইউনিয়নবাসীর জন্য রাজু জেনারেল হাসপাতালে বিনামূল্যে চিকিৎসাসেবা ঘোষণা দেওয়া হয়। দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড