• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রাবাসের মেঝে দেবে হতাহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন

  রুম্মান হাওলাদার, পটুয়াখালী

১৮ নভেম্বর ২০২১, ১১:২১
ছাত্রাবাসের মেঝে দেবে হতাহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন
ফাইল ছবি

পটুয়াখালী সরকারি কলেজের তিনতলা বিশিষ্ট শেখ কামাল ছাত্রাবাসের নিচতলার বারান্দার মেঝে দেবে গিয়ে আট ছাত্র আহত হওয়ার সেই ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর ) দুপুরে পটুয়াখালী সরকারি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রফেসর মতিউর রহমানকে প্রধান করা এ তদন্ত কমিটি গঠন করা হয়।

এ ব্যাপারে ওই কলেজের শিক্ষক পরিষদের সচিব গাজী জাফর ইকবাল জানান, পটুয়াখালী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নুরুল আমিন এর নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এতে উদ্ভিদ বিজ্ঞান বিভাগের শিক্ষক প্রফেসর মতিউর রহমানকে প্রধান করা হয়েছে। আগামী তিন কর্ম দিবসের মধ্যে তারা প্রতিবেদন দাখিল করবেন।

পটুয়াখালী শিক্ষা প্রকৌশল অধিদফতর নির্বাহী প্রকৌশলী হাদিউজ্জামান খান বলেন, এরই মধ্যে আমি ঘটনাস্থল পরিদর্শন করে জরুরি ভিত্তিতে মেঝেতে বালি ভরাটসহ অনা সংস্কার কাজের জন্য ঠিকাদার নিয়োগ দিয়েছি। মূলত কলেজ কর্তৃপক্ষ ড্রেজার দিয়ে মাঠে বালি ভরাট করার সময় পানি বের হওয়ার যে পাইপ দিয়েছিল, তা হোস্টেল ভবনের পাশে দেওয়ায় ভবনের গ্রেড ভিমের নিচ থেকে বালু ধুয়ে চলে যায়। এ কারণেই এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন : নেত্রকোনায় ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যা

উল্লেখ্য: গত সোমবার ১৫ নভেম্বর দিবাগত রাতে পটুয়াখালী সরকারি কলেজের তিনতলা বিশিষ্ট শেখ কামাল ছাত্রাবাসের বারান্দার মেঝে হঠাৎ দেবে যায়। এতে অন্তত আট ছাত্র আহত হন।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড