• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোনায় ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যা

  সারাদেশ ডেস্ক

১৮ নভেম্বর ২০২১, ১০:৪৩
নেত্রকোনায় ছেলেকে হত্যার পর বাবা আত্মহত্যা
মৃত বাবা ও ছেলে । ছবি : সংগৃহীত

নেত্রকোনা পৌরসভার নাগড়া এলাকায় দুই বছরের ছেলে আহনাব শাকিলকে হত্যার পর বাবা আবদুল কাইয়ুম (৩২) আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করেছে। মৃত আবদুল কাইয়ুম কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার খামার গ্রামের আক্কাস সরদারের ছেলে। তিনি নেত্রকোনায় ওষুধ প্রশাসনে চাকরি করতেন এবং নাগড়ায় বাসা ভাড়া নিয়ে স্ত্রী-সন্তানের সঙ্গে থাকতেন।

মৃতের স্ত্রী সালমা আক্তার সাংবাদিকদের জানান, নেত্রকোনা পৌরসভার নাগড়া এলাকার এক বাসার চতুর্থ তলায় গত সাত বছর ধরে ভাড়া নিয়ে থাকেন তারা। প্রতিদিনের মতো বুধবার রাতের খাবার খেয়ে রাত ১টার দিকে তারা এক রুমে ঘুমিয়ে পড়েন। ভোর ৫টায় উঠে পাশের রুমে স্বামী ও সন্তানের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে তিনি স্বামী ও সন্তানের মরদেহ নামিয়ে ফেলেন। বিষয়টি এলাকাবাসীকে জানালে তারা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আরও পড়ুন : পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেল ৬৬ লাখ জাল টাকা

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল বলেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে সন্তানকে হত্যার পর আবদুল কাইয়ুম নিজেও আত্মহত্যা করেন। ময়নাতদন্তের জন্য দুইজনের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড