• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে ইয়াবাসহ বিজিবির হাতে পুলিশ আটক

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৮ নভেম্বর ২০২১, ১০:০৬
রাজশাহীতে ইয়াবাসহ বিজিবির হাতে পুলিশ আটক
বিজিবির হাতে পুলিশ আটক । ছবি : অধিকার

রাজশাহীতে ইয়াবাসহ বিজিবির হাতে আটক পুলিশের এ এসআইকে পাঠানো হল কারাগারে। রাজশাহী জেলার চারঘাটে ৪০০ পিস ইয়াবাসহ পাঞ্জাব আলী নামে এক পুলিশ সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (১৭ নভেম্বর) মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত পাঞ্জাব আলী রাজশাহীর গোদাগাড়ীর কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই হিসেবে কর্মরত ছিলেন।

রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার জয়নাল হোসেন এই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ইউসুফপুর এলাকার পুরনো বিওপির সামনে অভিযান চালিয়ে এএসআই পাঞ্জাব আলীকে আটক করা হয়। এ সময় তার মোটরসাইকেলে থাকা ব্যাগ তল্লাশি করে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেন বিজিবি সদস্যরা । এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারঘাট মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, এএসআই পাঞ্জাব আলীকে মঙ্গলবার রাতে বিজিবি ইয়াবাসহ আটক করেছে। এ ঘটনায় তারা বাদী হয়ে থানায় মামলাও করেন। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

অপর দিকে পুলিশের এ এস এই মাদকসহ গ্রেফতারের ঘটনায় রাজশাহীতে আলোড়ন সৃষ্টি হয়েছে। পুলিশ সদস্য বিজিবির হাতে আটকের ঘটনায় আদালত চত্তরে সাধারণ মানুষেরা ভিড় করছে সেই পুলিশ সদস্যকে দেখতে।

আরও পড়ুন : আ. লীগ ও জাসদ কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ৬

এই বিষয়ে জানতে চেয়ে কাঁকনহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জের সাথে কথা বললে তিনি বলেন, আটকের বিষয়টি আমি অবগত নই। পাঞ্জাব আলীর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তিনি হয়তো আমার তদন্ত কেন্দ্রের সদস্য।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড