• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ ও জাসদ কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ৬

  তরিকুল ইসলাম তরুণ, কুষ্টিয়া

১৮ নভেম্বর ২০২১, ০৯:২৯
আ. লীগ ও জাসদের কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ৬
আওয়ামী লীগ ও জাসদের কর্মীদের মধ্যে সংঘর্ষ, চেয়ার ভাংচুর । ছবি : অধিকার

কুষ্টিয়ার দৌলতপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পোস্টার টাঙানোকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও জাসদ কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধসহ ছয়জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত ১১টার দিকে ভাগজোত বাজারে উভয় গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে আয়নাল আলী নামের মশালের প্রতীকের এক কর্মী গুলিবিদ্ধ এবং রামদার আঘাতে রাশেদ, হান্নান, আশিক, ইমদাদুল ও মন্টু নামের নৌকার দুই সমর্থক আহত হন।

আহতদের মধ্যে একজনকে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় জাসদ মনোনীত মশাল প্রতীকের একটি নির্বাচনি অফিস ভাঙচুরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নির্বাচনের পোস্টার টাঙানোকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী সিরাজ মণ্ডল ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মনোনীত মশাল প্রতীকের প্রার্থী আব্দুল আজিজের সমর্থকদের মাঝে উত্তেজনা দেখা দেয়।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত ১১টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে উভয় পক্ষ পৃথকভাবে থানায় অভিযোগ করলেও পুলিশ অস্বীকার করেছে।

আহতদের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এসময় ভাগজোত বাজারে মশালের একটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

মশাল প্রতীকের প্রার্থী আব্দুল আজিজ বলেন, সোমবারও তার এক কর্মীকে মারধর করেছে নৌকা প্রতীকের কর্মীরা। মঙ্গলবার রাতে নৌকার সমর্থকরা তার মশাল প্রতীকের একটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে। এ বিষয়ে বুধবার সকালে (১৭ নভেম্বর) দৌলতপুর থানায় ও সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা বরাবর পৃথক দুটি লিখিত অভিযোগ করা হয়েছে।

ভাঙচুরের বিষয়টি অস্বীকার করে নৌকার প্রার্থী সিরাজ মণ্ডল বলেন, মশাল প্রার্থীর সমর্থকরা গুণ্ডাপাণ্ডা নিয়ে নৌকার সমর্থকদের ওপর অতর্কিত হামলা করে। রামদা ও চাপাতির কোপে নৌকার চার কর্মী আহত হয়েছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

আরও পড়ুন : ফটিকছড়ির পিতা-পুত্র হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্রেফতার

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, বিষয়টি তার জানা নেই। এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগও করেননি।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড