• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিলমারীতে মাদকসহ আটক ৭

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৭ নভেম্বর ২০২১, ১৭:১০
মাদকসহ আটক ৭
মাদকসহ আটক ৭ (ছবি : অধিকার)

কুড়িগ্রামের চিলমারীতে পুলিশি অভিযানে মোটরসাইকেল ও মাদক ফেলে পালিয়ে গেলেন সাবেক রমনা ইউপি চেয়ারম্যান নুর ই এলাহী তুহিন। এ সময় তার ৭ মাদকসেবী সঙ্গীকে আটক করে চিলমারী মডেল থানা পুলিশ। অভিযানে ১০০ গ্রাম গাঁজা ও সেবনের কলকী এবং দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বুধবার (১৭ নভেম্বর) সকালে আটককৃতদের বিরুদ্ধে চিলমারী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়। মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নুর ই এলাহী তুহিনকে ১ নম্বর আসামি করা হয়েছে। দুটি জব্দকৃত মোটরসাইকেলের মধ্যে একটি তার।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রমনা ইউনিয়নের জোড়গাছ পুরাতন বাজারে জনৈক হোসেন আলীর খাবারের দোকানে অভিযান চালায়। এ সময় গাঁজা সেবনরত অবস্থায় ৭জনকে আটক করে পুলিশ।

অভিযানকালে রমনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুর ই এলাহী তুহিন ও আব্দুর রাজ্জাক নামে দু’জন পালিয়ে যায়। এ সময় গাঁজা সেবনের কলকী, ১০০ গ্রাম গাঁজা ও দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। অভিযান পরিচালনা করেন চিলমারী মডেল থানার এসআই বোরহানুল সুলতানুল আলম, এসআই আশেদুজ্জামান, এএসআই জিল্লুর রহমান, এএসআই সফিকুল ইসলাম, কনস্টেবল আজাহার আলী ও কনস্টেবল আলমগীর বাদশা।

আরও পড়ুন : মুঠোফোন না পেয়ে সপ্তম শ্রেণির ছাত্রের আত্মহত্যা

আটককৃতরা হলেন, রমনা মিস্ত্রী পাড়া এলাকার মৃত আবু বক্করের ছেলে সোহেল রানা (৩০), জোড়গাছ নতুন বালাজান এলাকার নজির হোসেনের ছেলে মোখলেছুর রহমান (৪৬), মুদাফৎ থানা বেলের ভিটা এলাকার মৃত আহসান হাবীবের ছেলে বদরুল আলম (৪৩), একই এলাকার আব্দুল খলিলের ছেলে আশরুফুল ইসলাম (২৬), খড়খড়িয়া ভট্টপাড়া এলাকার আজিজুল হক ব্যাপারীর ছেলে চাঁন মিয়া (৪০), জোড়গাছ মন্ডলপাড়া এলাকার নজির হোসেনের ছেলে ফারুক মিয়া (৪০) ও পশ্চিম খড়খড়িয়া এলাকার জাহেদুল হকের ছেলে হোসেন আলী (২৩)।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড