• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রমিক লীগের কমিটি নিয়ে ভালুকায় সংবাদ সম্মেলন

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

১৭ নভেম্বর ২০২১, ১৬:৫০
'কমিটি অনুমোদন সংযোজন-বিযোজন করার কোনো সুযোগ নেই'
সংবাদ সম্মেলন । ছবি : অধিকার

শ্রমিক লীগের কমিটি নিয়ে ময়মনসিংহের ভালুকা উপজেলায় সংবাদ সম্মেলন করেছে ভালুকা জাতীয় আঞ্চলিক শ্রমিক লীগ।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে ভালুকা আঞ্চলিক শ্রমিক লীগের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে বলা হয়, গত ১৬ নভেম্বর জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আলম মান্নানের স্বাক্ষরিত চিঠিতে জানিয়েছেন, গত ২ জানুয়ারি ও ২৫ ফেব্রুয়ারি ২০২১ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভার সিদ্ধান্ত এবং গত ১৬ জুন ২০২১ এর কেন্দ্রীয় দফতরের প্রেস অনুযায়ী সম্মেলন ছাড়া কোনো শাখায় কোনো প্রকার কমিটি অনুমোদন, সংযোজন ও বিযোজন করার কোনো সুযোগ নেই।

ফলে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কর্তৃক গত ১০ সেপ্টেম্বর ২০২০ এর ময়মনসিংহ জেলা শাখায় প্রদত্ত আহ্বায়ক কমিটিও অবৈধ এবং উক্ত অবৈধ কমিটি দ্বারা ভালুকা উপজেলা শাখা নামে গঠিত আহ্বায়ক কমিটিও সম্পন্ন অবৈধ হিসেবে বিবেচিত হবে।

ময়মনসিংহ জেলার অবৈধ কমিটির বিষয়ে গত ২১ সেপ্টেম্বর ২০২১ কেন্দ্রীয় দফতরের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সকলকে অবহিত করা হয়েছে। এমতাবস্থায় জাতীয় শ্রমিক লীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার ও সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিলের নেতৃত্বাধীন পূনাঙ্গ কমিটি বৈধ হিসেবে সাংগঠনিক দায়িত্ব পালন করবে বলে জানিয়েছেন ওই ভারপ্রাপ্ত সভাপতি।

আরও পড়ুন : ভাঙনের মুখে সাতক্ষীরায় দেবহাটা সাপমারা খালের সেতু

অপর দিকে চলতি মাসের ৯ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি প্রকাশ হয়। ওই কমিটি ময়মনসিংহ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক রাকিবুল ইসলাম শাহিন ও যুগ্ম আহ্বায়ক জামাল আহাম্মদ এর যৌথ সাক্ষরে নূরে আলম সিদ্দিকী স্বপনকে আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট ভালুকা উপজেলা শ্রমিক লীগের একটি কমিটির অনুমোদন দেওয়া ওই জেলা আহ্বায়ক।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড