• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের ফাঁদ পেতে শিকার, ৪ প্রতারক গ্রেফতার

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৭ নভেম্বর ২০২১, ১৬:৩৫
অপহরণ চক্রের ৪ সদস্য
অপহরণ চক্রের ৪ সদস্য। (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জ শহরে প্রেমের ফাঁদে পেতে অপহরণের পর মুক্তিপণ আদায় করা একটি চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। এদের মধ্যে একজন নারী সদস্যও রয়েছেন।

বুধবার (১৭ নভেম্বর) সকালে র‌্যাব-১২’র মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। মঙ্গলবার রাতে শহরের মাছুমপুর উকিলপাড়া মহল্লার নুরুজ্জামানের ৪র্থ তলার বাসায় এ অভিযান চালানো হয়। চক্রের নারী সদস্য মিথিলা ওই বাসার নিচ তলায় ভাড়া থাকতেন।

গ্রেফতারকৃতরা হলেন- শহরের মিরপুর উত্তরপাড়ার নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ আলী (২৫), হোসেনপুর পুঠিয়াবাড়ির আব্দুল লতিফের ছেলে মেহেদী হাসান (২৭), হোসেনপুর মহল্লার আশরাফ আলীর ছেলে আব্দুল জলিল (২৮) ও ধানবান্দি মহল্লার মানিক সেখের মেয়ে উন্নতি খাতুন ওরফে মিথিলা (২০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার হাটিকুমরুল মোড়ের ফল ব্যবসায়ী সলঙ্গা থানার ধোপাকান্দি গ্রামের রঞ্জু সরকার (৪৩) ফল কিনতে সিরাজগঞ্জ শহরে আসেন। এরপর পূর্ব পরিচিত উন্নতি খাতুন ওরফে মিথিলার সাথে তার সাক্ষাত হয়। একপর্যায়ে মিথিলা কৌশলে রঞ্জুকে তার ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে আটকে রেখে ব্যবসায়ী রঞ্জুকে মারধর করে তার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করা হয়।

আরও পড়ুন : চন্দনাইশে অস্ত্র ও গুলিসহ আটক ১

এ অবস্থায় রঞ্জুকে উদ্ধারে পরিবারের সদস্যরা র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন। এরপর রাতেই ওই ভাড়া বাসায় অভিযান চালিয়ে অপহৃত রঞ্জুকে উদ্ধার এবং চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড