• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে অস্ত্র ও গুলিসহ আটক ১

  কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৭ নভেম্বর ২০২১, ১৬:০৬
আটক আসামি শাকিল
আটক আসামি শাকিল (ছবি : অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশে অস্ত্র ও গুলিসহ মো. শাকিল (৩২) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। এ সময় তার বসতঘর থেকে ১টি দেশীয় তৈরি এলজি ও ৩ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়। আটক শাকিল উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের সাদেক পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে।

থানা সূত্রে জানা যায়, শাকিলসহ কয়েকজন অস্ত্র ক্রয়-বিক্রয় করার জন্য নিজ বাড়িতে অবস্থান করছে- এমন তথ্য পেয়ে বুধবার (১৭ নভেম্বর) ভোররাতে চন্দনাইশ থানার উপ-পরিদর্শক (এস.আই) খালেকুজ্জমানের নেতৃত্বে পুলিশের একটি দল ওই যুবকের বসতবাড়িটি ঘেরাও করে রাখে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন এসআই খালেকুজ্জামান।

পরে ঘটনাস্থলে উপস্থিত হন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মো. জাহাঙ্গীর আলম ও চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন সরকার। পরে তাদের নেতৃত্বে শাকিলের বসতবাড়িতে অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে শাকিল পলায়নের চেষ্টা করলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে স্বীকার করে তার কাছে অস্ত্র আছে। পরে তার বসতবাড়িতে তল্লাশি চালিয়ে শয়নকক্ষের খাটের নিচ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরি এলজি ও ৩ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন সরকার বিষয়টি নিশ্চিত করে দৈনিক অধিকারকে বলেন, আটক আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বুধবার (১৭ নভেম্বর) আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন : মুঠোফোন না পেয়ে সপ্তম শ্রেণির ছাত্রের আত্মহত্যা

তিনি আরও বলেন, আসামির বিরুদ্ধে খুলশী থানার জিআর মামলা নং-২৩০/০৯, ধারা-১৮৭৮সনের অস্ত্র আইনের ১৯ (ছ) বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। আটক আসামি শাকিল খুলশী থানার মামলার এজাহারনামীয় আসামি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড