• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ প্রার্থীর ওপর হামলা, বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

  শেখ শান্ত ইসলাম, খুলনা

১৭ নভেম্বর ২০২১, ১৫:৩৩
ছবি : অধিকার

খুলনার ডুমুরিয়া উপজেলার ৪নং খর্নিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আফরোজা খানম মিতার উপর নির্বাচনের দিন হামলা হয়। একই সাথে প্রচারণাকালে তাকে জীবন নাশের হুমকি প্রদান করা হয়।

এ বিষয়ে ভুক্তভোগী বুধবার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আফরোজা খানম মিতা বলেন, ২য় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন ১১ নভেম্বর দুপুর আনুমানিক দুইটার দিক খর্নিয়ার লোহাগড়া নামক স্থানে আলী নবী স্যারের বাড়ির পাশে তিনি হামলার শিকার হয়। আসলিম মোড়ল, সবুজ শেখ, ফজলু মোড়ল ও লিটন ফকির সহ অজ্ঞাত আরও চার পাঁচজন আচমকা এসে তার ওপর হামলা চালায়। এ সময় আসলিম মোড়ল হত্যার উদ্দেশ্যে চাকু দিয়ে তার গলায় আঘাত করে। কিন্তু আঘাতটি গলায় না লেগে মাথায় লাগে এবং এতে তিনি মারাত্মকভাবে জখম হয়। পরে তার ড্রাইভার রুবেল হ্ওালাদার ও মোস্তফা ইউনুস মোড়ল তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং ভর্তি করে।

তিনি আরো বলেন, তিনি তার নিজের ভোট দিতে পারেন নি। এছাড়াও এই হামলার বিষয়ে ডুমুরিয়া থানায় এজহার দিলেও তাকে নানা টালবাহানা করে ফিরিয়ে দেয় এবং কোর্টে মামলা করার পরামর্শ দেন থানার অফিসার ইনচার্জ। অবশ্য গত ৬ নভেম্বর তাকে জীবন নাশের হুমকি প্রদান করায় ডুমুরিয়া থানায় একটি অভিযোগ করেছিলেন। সেটিও ডুমুরিয়া থানার ওসি আমলে নেয়নি বলে সংবাদ সম্মেলনে জানান।

তিনি বলেন, তার নির্বাচনি এলাকার তিতনা কেন্দ্রের এজেন্ট আবু তালেবকে নির্বাচনের আগের দিন রাতেই কোন কারণ ছাড়াই পুলিশ ধরে নিয়ে যায় এবং কোন কেন্দ্রেই এই প্রার্থীর কোন সমর্থককে অবস্থান করতে দেয়নি। তাছাড়া নির্বাচনের আগে তার প্রতিদ্বন্দ্বীরা মিছিল করলেও তাকে পদে পদে মিছিল করতে বাধা দিয়েছে প্রশাসনের লোক।

তিনি বলেন, তার অবস্থা আশংকাজনক হওয়ায় গত তিন দিন আইসিইউতে ছিলেন এবং একটু সুস্থবোধ কারয় আজ এ সংবাদ সম্মেলন করতে আসেন। তার মাথায় পাঁচটি সেলাই দিয়েছেন বলেও জানায়।

তিনি মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তার নিরাপত্তার জন্য উল্লেখিত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড