• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা খুন, মূল পরিকল্পনাকারী গ্রেফতার

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৭ নভেম্বর ২০২১, ১৩:৪৫
ছবি : অধিকার

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জের কিশোর গ্যাংয়ের এলোপথারি ছুরিকাঘাতে নিহত সেই ছাত্রলীগ নেতা রাহাত হোসেন (২০) হত্যার মূল পরিকল্পনাকারী রনিকে (২০) গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাথরঘাটা থেকে তাকে গ্রেফতার করা হয়। রনি টিয়ারখালী গ্রামের বাহাদুর খানের ছেলে। রাহাত হোসেন হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ এ যাবৎ ৬ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত অন্যান্য আসামিরা হলো- উপজেলার দক্ষিণ গুলিসাখালী গ্রামের মহারাজ মালের ছেলে শাওন মাল (১৭), আলী ফরাজীর ছেলে আসাদুল ফরাজী (১১), দুর্গাপুর গ্রামের রুহুল আমিন মোল্লার ছেলে নাদিম মোল্লা (১৭)। সন্দেহভাজন হিসেবে চুন্নু মিয়া ও সেন্টুকে গ্রেফতার করে।

নিহত রাহাত হোসেন উপজেলার দক্ষিণ গুলিসাখালী গ্রামের শাহ আলম হাওলাদার ছেলে ও গুলিসাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি এবং ডৌয়াতলা ওয়াজেদিয়া কলেজের একাদ্বশ শ্রেণীর শেষ বর্ষের ছাত্র। নিহত রাহাতের বাবা শাহ আলম হাওলাদার বাদী হয়ে গত রবিবার ১২ জন নামীয়সহ ২৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

উল্লেখ্য, গত শনিবার রাতে উপজেলার টিয়ারখালী আ. মজিদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের খেলা শেষে শুভ তার বন্ধুদের নিয়ে গুলিসাখালী আসার পথে বোবা বাড়ি নামক স্থানে পৌঁছলে পূর্ব শত্রুতার জেরে রনি ও সাব্বিরের নেতৃত্বে ২০-২৫ জনের কিশোর গ্যাংয়ের সদস্যরা শুভ’র উপর হামলা চালায়। এ সময় শুভকে বাঁচাতে তার বন্ধুরা এগিয়ে আসলে দেশীয় অস্ত্রের এলোপাথারি কোপে রাহাত, সানাউল, আরিফ ও লতিফ আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাহাত হাওলাদারকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, গ্রেফতারকৃত রনিকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়াও এজাহারভুক্ত অপর তিন আসামি ও সন্দেহভাজন দুই জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড