• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুলতলায় পাচার কালে ৪০ বস্তা চাল জব্দ

  তাপস কুমার বিশ্বাস, ফুলতলা (খুলনা)

১৭ নভেম্বর ২০২১, ১০:৩০
ছবি : অধিকার

খুলনার ফুলতলা সরকারি খাদ্য গুদাম থেকে পাচারকালে ৪০ বস্তা চাল জব্দ করা হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে খুলনা-যশোর মহাসড়কের যুগ্নিপাশা বাসস্ট্যান্ড এলাকা থেকে চাল জব্দ করে এলাকাবাসী। খবর পেয়ে থানার এসআই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ নছিমন চালকসহ চাল থানায় নিয়ে যায়।

ওসি ইলিয়াস তালুকদার জানান, বেলা সাড়ে ১১টার দিকে নওয়াপাড়ার অভিমুখে নছিমন যোগে ফুলতলা সরকারি খাদ্য গুদাম থেকে পাচারকৃত কিছু চাল এলাকাবাসী আটক করেছে এমন সংবাদের ভিত্তিতে এসআই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় পুলিশ প্লাস্টিকের বস্তা প্রতি ৫০ কেজি করে ৪০ বস্তা চাল ভর্তি নছিমন জব্দ করে থানায় নিয়ে আসে।

পুলিশের জিজ্ঞাসাবাদে নছিমন চালক শহিদুল জমাদ্দার বলেন, খাদ্য গুদাম প্রহরী মোজাম্মেল তাকে নওয়াপড়াস্থ আল-আমিনের গোডাউনে পৌঁছে দেয়ার জন্য ভাড়ায় নেয়। এ সময় আরও চাল অন্য নছিমনে আগেই চলে যায়।

গোডাউন প্রহরী মোজাম্মেল বলেন, ফুলতলা ইউনিয়নের বস্তা প্রতি ৩০ কেজি হিসাবে ৫১২ বস্তা ভিজিডি চাল লোড দেয়ার কথা ছিল। কিন্তু প্লাষ্টিকের বস্তায় ২ মেট্রিকটন চাল কিভাবে পাচার হয়েছে সেটি আমার জানা নেই। এদিকে পূর্ব নির্ধারিত ভিজিডির ৫১২ বস্তা চাল পাওয়া গেছে বলে ফুলতলা ইউনিয়ন পরিষদের সচিব তানভীন ডলি জানিয়েছেন।

এ ব্যাপারে খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদুল হাসান বলেন, গোডাউনে আমদানীকৃত প্লাস্টিকের বস্তা প্রতি ৫০ কেজি চাল এর লড গত মাসেই শেষ হয়েছে। তাছাড়া গোডাউনে স্টক সঠিক রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছিল।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড