• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক চাপায় ওজন স্কেলের কর্মচারি নিহত 

  মো. নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ

১৭ নভেম্বর ২০২১, ০৯:১০
ট্রাক চাপায় ওজন স্কেলের কর্মচারি নিহত 
প্রতীকী ছবি

মানিকগঞ্জ সদরে ট্রাক চাপায় মোহাম্মদ রবিন মিয়া (৪০) নামের এক ওজন স্কেলের কর্মচারি নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার নয়াকান্দি এলাকার জনস্বাস্থ্য প্রশিক্ষণ ইনস্টিটিউশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরেক সহকর্মী ইসরাফিল হোসেন গুরুতর আহত হয়েছে।

নিহত রবিন মিয়া সড়ক ও জনপথের বাথুলীর ওজন মাপার (এক্সেল লোড কন্টোল) এর কর্মচারি ছিল। মানিকগঞ্জ সদর থানার এস আই শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুর্ঘটনা কবলিতরা রাতে মানিকগঞ্জ পৌরসভার জরিনা কলেজ মোড়ে দায়িত্ব পালন করছিলেন। এসময় ঢাকাগামি একটি পণ্যবাহী ট্রাক সিগনাল অমান্য করে চলে যায় এবং পরে মোটরসাইকেল নিয়ে রবিন ও ইসরাফিল ওই ট্রাককে ধাওয়া করে এবং মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার নয়াকান্দি এলাকার জনস্বাস্থ্য প্রশিক্ষণ ইনস্টিটিউশনের সামনে গিয়ে ট্রাকের গতিরোধ করলে ট্রাকের চালক মোটরসাইকেলসহ তাদের চাপা দিলে ঘটনাস্থলে বরিন নিহত হন। পরে আশপাশের লোকজন আহত অবস্থায় ইসরাফিলকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপালের ভর্তি করেন।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর ট্রাক নিয়ে চালক ও হেলপার পালিয়ে গেছে, তাদের ধরার চেষ্টা চলছে। গুরুতর আহত ইসরাফিল মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড