• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসি কিনে মোটরসাইকেল উপহার পেলেন মাধবদীর আকরামুল

  মনিরুজ্জামান, নরসিংদী

১৬ নভেম্বর ২০২১, ২০:০৬
বিজয়ী মো. আকরামুল ইসলাম (ছবি : অধিকার)

‘মিনিস্টার ঘর সাজাও’ অফারে এসি কিনে মোটরসাইকেল উপহার পেলেন নরসিংদী জেলার মাধবদীর আকরামুল ইসলাম।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে মাধবদীর স্কুলসুপার মার্কেট কমপ্লেক্সের ২য় তলায় ডিজিটাল ইলেকট্রনিক্সের শো-রুমে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। ডিজিটাল ইলেকট্রনিক্সের স্বত্বাধীকারী নুরুল ইসলাম সজীবের সঞ্চালনায় পুরস্কার বিতরণ করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর আল-মামুন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি ডিজিটাল ইলেকট্রনিক্সকে বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে বিশ্বস্ত ডিলার হিসেবে আখ্যায়িত করে বলেন, মিনিস্টার কোম্পানির মালিক এমএ রাজ্জাক খাঁন রাজ তার মেধা, মনন, সাহস ও যোগ্যতার মাধ্যমে ২০০২ সাল থেকে গুটিগুটি পায়ে হেঁটে একটি শক্ত ও মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করেছেন। তিনি তার নিজের এবং কোম্পানির লাভের কথা চিন্তা না করে এ দেশের বেকার সমস্যা দূরীকরণ করে যুবকদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে একের পর এক প্রতিষ্ঠান নির্মাণ করে যাচ্ছেন।

মিনিস্টার কোম্পানির মালামালের গুণগত মানের নিশ্চয়তা দিয়ে তিনি আরও বলেন, মিনিস্টারই বাংলাদেশের একমাত্র কোম্পানি যেখানে তাদের মালামালের গুণগত মানের উপর সর্বোচ্চ নিশ্চয়তা প্রদান করে ৬৫ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী প্রোডাক্ট তৈরি করে থাকে। তাছাড়া মালামালের পাশাপাশি ‘ঘর সাজাও’ অফারে গ্রাহকদের জন্য কোয়ালিটি সম্পন্ন উপহার নিশ্চিত করেছে। তাই মিনিস্টার পণ্য কেনার জন্য সবাইকে অনুরোধ জানান তিনি।

পুরস্কার বিজয়ী মো. আকরামুল ইসলাম বলেন, যে কোনো অর্জনই আনন্দের। তবে মিনিস্টারের পণ্য গুনগত মান যথেষ্ট ভালো হওয়ায় দীর্ঘদিন যাবৎ আমি এর পণ্য ব্যবহার করে আসছি। এবারের পুরস্কার প্রাপ্তিটা আমাকে মিনিস্টারে পণ্য কিনতে দ্বিগুণ উৎসাহিত করেছে। গ্রাহক চাহিদার কথা বিবেচনা করে ‘ঘর সাজাও’ অফারের মতো বিভিন্ন অফার বছরজুড়ে রাখার জন্য অনুরোধ করেন তিনি।

আরও পড়ুন : বন কর্মকর্তাদের গাফিলতির কারণে হতাশায় দেড় হাজার বনপ্রহরী

এ সময় স্কুলসুপার মার্কেট কমপ্লেক্স পরিচালনা পরিষদের সভাপতি আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক মোল্লা, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম, দফতর সম্পাদক তৌহিদুল ইসলাম, সদস্য আবুল বাশার, মো. ইসরাফিল, মামুনুর রশিদ ও আজীম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড