• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরকে হত্যার দায়ে জামাইয়ের যাবজ্জীবন

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৬ নভেম্বর ২০২১, ১৯:২২
জেলা ও দায়রা জজ আদালত (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের কাজিপুরে শ্বশুরকে হত্যার দায়ে আবু বক্কার (৩৪) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বেগম সালমা খাতুন আসামির উপস্থিতিতে এ রায় দেন। আবু বক্কার কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজ করনী লকেট এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, একই গ্রামের সোলায়ান হোসেনের মেয়ে ববিতা খাতুনের স্বামী আবু বক্কার। ২০১২ সালের ২০ মার্চ সন্ধ্যায় মরিচ কেনার কথা বলে শ্বশুরকে নিয়ে একটি খেতে যান তিনি। সেখানে শ্বশুর সোলায়মানকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান আবু বক্কার। ওই রাতেই সোলায়মানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন : বন কর্মকর্তাদের গাফিলতির কারণে হতাশায় দেড় হাজার বনপ্রহরী

এ ঘটনায় নিহতের ভাই সাহার উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে থানায় মামলা করেন। পুলিশ তদন্ত শেষে আবু বক্কারকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দেন। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় এ রায় দেন বিচারক।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড