• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদী বাইপাসে ব্যাংক কর্মকর্তার লাশ

  সারাদেশ ডেস্ক

১৬ নভেম্বর ২০২১, ১৯:১৭
প্রতীকী ছবি

পাবনার ঈশ্বরদী বাইপাস স্টেশন এলাকা থেকে মিল্টন হোসাইন (৪৫) নামে এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। ঈশ্বরদী রেলওয়ে পুলিশের (জিআরপি) উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৭টায় তার লাশ উদ্ধার করা হয়।

মিল্টন পাবনা শহরের চকছাতিয়ানি এলাকার মোজাম্মেল হোসাইনের ছেলে। তিনি জনতা ব্যাংক পাবনা শাখায় আইটি বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার পদে কর্মরত ছিলেন। মিল্টন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিএসই বিভাগে পড়াশোনা করেছেন।

ঈশ্বরদী রেলওয়ে পুলিশের (জিআরপি) উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, ‘মৃতের পকেটে থাকা একটি কাগজে লেখা তথ্যের ভিত্তিতে তার পরিবারকে খুঁজে বের করা হয়। তার পকেটে লালমনি এক্সপ্রেস ট্রেনের একটি টিকিট পাওয়া গেছে।’

আরও পড়ুন : বন কর্মকর্তাদের গাফিলতির কারণে হতাশায় দেড় হাজার বনপ্রহরী

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোপাল কর্মকার জানান, মঙ্গলবার সকালে ঈশ্বরদী বাইপাস স্টেশন এলাকায় একটি মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। ধারণা, চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে তার মৃত্যু হয়। তাছাড়াও অন্য কোনো কারণ আছে কি-না খতিয়ে দেখবে পুলিশ।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড