• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জ্ঞান ফিরলে ওষুধ খাইয়ে ফের ধর্ষণ!

  হামিদ রনি, নোয়াখালী

১৫ নভেম্বর ২০২১, ১৫:৩৪
বেগমগঞ্জ মডেল থানা
বেগমগঞ্জ মডেল থানা। ছবি : অধিকার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে (১৫) অপহরণ করে তিন মাস আটকে রেখে দলবেধে ধর্ষণের অভিযোগ উঠেছে। একই সাথে ধর্ষণের ভিডিয়ো ধারণেরও অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় রবিবার (১৪ নভেম্বর) ওই কিশোরী নিজে বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ দিকে, মামলা তুলে নিতে ওই ছাত্রীর মুঠোফোনে বারবার কল দিয়ে হুমকি দেওয়ারও অভিযোগ পাওয়া গেছে। এমনকি মামলা ‍তুলে না নিলে হত্যার পাশাপাশি ধর্ষণের ভিডিয়ো ভাইরাল করে দেওয়ারও হুমকিও দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ওই তরুণী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, স্কুলে যাওয়া-আসার পথে ওই কিশোরীকে উত্ত্যক্ত করত একদল বখাটে। বিষয়টি সে তার খালাকে জানালে বখাটেরা আরও ক্ষেপে যায়। এরই জের ধরে গত ২৬ আগস্ট সকাল ১০টার দিকে স্কুলে যাওয়ার সময় ওই কিশোরীকে অপহরণ করে একটি বাড়িতে আটকে রাখে অভিযুক্তরা। পরে জোরপূর্বক দলবেধে ধর্ষণের পর ২৮ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে সোনাইমুড়ি উপজেলা থেকে বাসযোগে ঢাকায় নিয়ে আসে। এরপর আবারও টাঙ্গাইলের শহিদপুর এলাকার একটি বাড়িতে নিয়ে আটকে রাখে।

ভুক্তভোগী কিশোরী অধিকারকে জানান, বখাটে কামাল, নাছের ও ফরহাদ তাকে দলবেধে ধর্ষণ করত। পাশাপাশি স্থানীয় অজ্ঞাত যুবকদেরও এনে তাকে ধর্ষণ করাতো। এ ঘটনায় অজ্ঞান হয়ে গেলে ওষুধ খাইয়ে একটু সুস্থ হলেই ফের ধর্ষণ করা হতো।

এ দিকে, গত ৯ নভেম্বর ওই কিশোরী কৌশলে পালিয়ে তার বাড়িতে চলে আসে। একপর্যায়ে রবিবার বেগমগঞ্জ থানায় ধর্ষণের মামলা করা হয়।

এ বিষয়ে জেলা সহকারী পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মোশাররফ হোসেন অধিকারকে বলেন, ‘বাদী যখন আমাকে দিয়ে এজাহার লেখাচ্ছিলেন তখনও ধর্ষকরা ভিকটিমের মোবাইলে একাধিকবার কল করে। এ জঘন্য ঘটনার বিচার হওয়া দরকার।’

আরও পড়ুন : শরীয়তপুরে দুপক্ষের সংঘর্ষ, শতাধিক ককটেল বিস্ফোরণ

মামলার বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, ঘটনাটিতে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর। তাই সবকিছু মাথায় রেখে সামনে এগুচ্ছে পুলিশ। পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড