• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে দুপক্ষের সংঘর্ষ, শতাধিক ককটেল বিস্ফোরণ

  শরীয়তপুর প্রতিনিধি

১৫ নভেম্বর ২০২১, ১২:০৪
ছবি : অধিকার

শরীয়তপুরে দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষে শতাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে।

গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে ডোমসার ইউনিয়নে উত্তেজনার মধ্য দিয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সদ্য শেষ হওয়া নির্বাচনে বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোটগ্রহণের পরে সন্ধ্যায় ভোট গণনা শেষে ডোমসার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে মেম্বার পদে আলি আজগর খান এর মোরগ প্রতীককে বেসরকারিভাবে জয়ী ঘোষণা করা হয়। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন তালা প্রতীকের আবদুল মতিন ছৈয়াল। ফলাফল ঘোষণার পর থেকে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ ঘটনার জেরে রবিবার সকাল থেকে মুন্সীর হাট নদীর পারে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটে।

পরাজিত প্রার্থী মতিন ছৈয়াল বলেন, আলি আজগর খান (মেম্বার) নির্বাচনে জয় লাভ করার পর থেকেই আমাদের লোকজনের উপর হামলা করে। আমি প্রতিবাদ করলে আজ সকালে তার লোকজন নিয়ে আমাদের উপর হামলা করে ও বোমা মারে। এতে আমাদের ১০ জন লোক আহত হয়েছে। এ সময় উভয় পক্ষের সমর্থকদের হাতে দেশিয় অস্ত্র দেখা যায়

বিজয়ী প্রার্থী আলি আজগর খান বলেন, আমি বিজয়ী হবার পর আজ মানুষের সাথে দেখা করতে গেলে মতি ছৈয়াল তার লোকজন নিয়ে আমাদের উপর হামালা করেন।পরে আমার লোকজন নিয়ে আমি তার প্রতিবাদ করি।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আক্তার হোসেন বলেন, প্রায় ৫ শতাধিক লোকের মধ্যেকারে চতুর মুখি সংঘর্ষ হয়। আমরা খবর পেয়ে তাৎক্ষণিক নিয়ন্ত্রণে নিয়ে আসি। কয়েকজন আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এখনো কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড