• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরী ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

১৪ নভেম্বর ২০২১, ১৮:২৬
সোনাগাজী মডেল থানা
সোনাগাজী মডেল থানা। (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ মামলায় মো. ইসমাইল (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তবে মামলার প্রধান আসামি ইসমাইলের ছোট ভাই মো. রিপন (২০) পলাতক রয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) রাতে জেলার সোনাগাজী উপজেলার একটি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিবার ফেনী জেনারেল হাসপাতালে ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার অষ্টম শ্রেণি পড়ুয়া ছাত্রী ও মো. রিপন একই এলাকার বাসিন্দা। দীর্ঘদিন ধরে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে রিপন ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। এর মধ্যে রিপনের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের কথা বলে গত শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে রিপন মুঠোফোনে মেয়েটিকে ডেকে নিয়ে রান্নাঘরে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে তার বাড়ির লোকজন এসে রিপনকে আটক করেন।

রাতেই খবর পেয়ে রিপনের বড় ভাই ইসমাইল ঘটনাস্থলে এসে মেয়েটির সঙ্গে রিপনের বিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে যান। শনিবার সকালে ইসমাইল বিয়ের বিষয়টি অস্বীকার করে রিপনকে অন্য কোথাও পাঠিয়ে দেন। সেই সঙ্গে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য কিশোরীর পরিবারকে হুমকি-ধমকি দেন।

এ ঘটনায় শনিবার রাতে কিশোরীর মা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা করেন। মামলায় রিপন ও তার বড় ভাই মো. ইসমাইলকে আসামি করা হয়।

কিশোরীর মা জানান, রাতের ঘটনা অস্বীকার করায় শনিবার দিনভর তিনি স্থানীয় সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরে বেড়িয়েছেন। সমাজপতিরা তাকে থানায় গিয়ে আইনি ব্যবস্থা নিতে পরামর্শ দেন। পরে তিনি মামলা করেন। তিনি রিপন ও তার ভাই ইসমাইলের দৃষ্টান্তমূলক শাস্তি চান।

সোনাগাজী মডেল থানার এসআই মো. বেলায়েত হোসেন বলেন, রবিবার সকালে ফেনী জেনারেল হাসপাতালে ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। তার জবানবন্দি রেকর্ডের জন্য ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।

আরও পড়ুন : বিদেশী পিস্তল-শুটার গানসহ ৩ সন্ত্রাসী আটক

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, রিপনের ভাই ইসমাইলকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল থেকে রিপন পলাতক। তাকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড