• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ত্রিমুখী সংঘর্ষে পাবনার সড়কে শিশুসহ নিহত ২

  আমিনুল ইসলাম, পাবনা

১৩ নভেম্বর ২০২১, ১৮:৩৮
হাসপাতাল
দুর্ঘটনার খবরে হাসপাতালে স্থানীয়দের ভিড়। ছবি : অধিকার

ড্রাম ট্রাক, সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে পাবনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (১৩ নভেম্বর) দুপুরের দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মালিগাছা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনার চাটমোহর উপজেলার পাচুরিয়া গ্রামের মতিন বিশ্বাসের মেয়ে ও পাবনা মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী সিথী বিশ্বাস (১৮) ও সদর উপজেলার চরঘোষপুর মহল্লার শরিফ রহমানের আট মাসের শিশু সন্তান আব্দুর রহমান।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, দুপুরে পাবনা থেকে ছেড়ে আসা দ্রতগামী একটি ড্রাম ট্রাকের চাকা ফেটে যায়। ওই সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি ও ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপা দেয়। এতে শিশুসহ ৫ জন আহত হন।

পরে আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শিশু আব্দুর রহমানসহ দুইজন মারা যান। নিহতদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন : চুরির অপবাদ সইতে পারলো না ছাত্রী, স্কুল খাতায় ৮ পাতার আক্ষেপ

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম অধিকারকে জানান, নিহতরা সিএনজি নাকি ভ্যানগাড়ির যাত্রী ছিলেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তবে সদর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানিয়েছেন, পুলিশ সড়ক দুর্ঘটনার বিষয়টি নিয়ে তদন্ত করছে। ঘটনা শোনার সাথে সাথে সেখানে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ পৌঁছায়। এ ঘটনার পরপর ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পলাতক রয়েছে বলেও নিশ্চিত করেছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড