• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দীঘিনালায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ

  মো. সোহেল রানা, দীঘিনালা (খাগড়াছড়ি)

১৩ নভেম্বর ২০২১, ১৫:০৭
বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান
বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান। (ছবি: সংগৃহীত)

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় খাগড়াছড়ি রিজিয়ন ও লায়ন্স ক্লাবের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় দীঘিনালা সরকারী কলেজ মাঠ প্রাঙ্গণে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলী রেজা।

মেডিকেল ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলী রেজা বলেন, খাগড়াছড়ি রিজিয়নের দীঘিনালা জোন সব সময় পার্বত্যঞ্চলে সাহায্য সহযোগিতায় এগিয়ে এসেছে। দীঘিনালা উপজেলা মানুষের নিরাপত্তার পাশাপাশি বিভিন্ন সময় মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা দিয়ে আসছে।

তিনি আরও বলেন, দীঘিনালা খাগড়াছড়ি জেলার একটা প্রত্যন্ত উপজেলা। উপজেলাটির স্বাস্থ্য কমপ্লেক্সে চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকের অভাবে চক্ষু চিকিৎসা থেকে জনসাধারণ বঞ্চিত রয়েছে। খাগড়াছড়ি রিজিয়নের দীঘিনালা জোন ও লায়ন্স ক্লাব মেডিকেল ক্যাম্পের আয়োজনের মাধ্যমে জনসধানের মাঝে ফ্রি চিকিৎসা এবং চক্ষু রোগীদের জন্য চক্ষু চিকিৎসা প্রদান করে বিনামূল্যে মেডিসিন প্রদান করছে।

চক্ষু রোগী মায়ারানী চাকমা ও ফুলবানু বেগম বলেন, অর্থের জন্য চিকিৎসা করাতে পারছিলাম না। আর্মি ও লায়ন্স ক্লাব বিনামূল্যে চিকিৎসা দিয়েছে, তাদেরকে অনেক ধন্যবাদ জানাই।

আরও পড়ুন : পরিত্যাক্ত রেললাইনে মানবেতর জীবনযাপন

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. কাশেম, দীঘিনালা থানা অফিসার ইনচার্জ একেএম পেয়ার আহমেদ, লায়ন্স ক্লাব এর ডেপুটি জেনারেল সেলিনা রহমান প্রমুখ।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড