• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে নির্বাচিত হওয়ার একদিন পর ইউপি সদস্যের মৃত্যু

  শিহাবুদ্দীন সেলিম, চাঁদপুর

১৩ নভেম্বর ২০২১, ১১:৪৯
ছবি : সংগৃহীত

নির্বাচিত হওয়ার একদিন পর চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড থেকে বিজয়ী (তালা) প্রতীকের মুরাদ মিজি নামে এক ইউপি সদস্য মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যায় তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৫ বছর।

মুরাদ মিজির পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে অসুস্থ হন। এরপর পরিবারের লোকজন তাকে দ্রুত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এরপর অ্যাম্বুলেন্সে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

প্রসঙ্গত, গত ১১ নভেম্বর চাঁদপুর সদর উপজেলার নয়টি ইউনিয়নে পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ৯নং বালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের থেকে তালা প্রতীকের নির্বাচন করেন মুরাদ মিজি। তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বী নোমান মিজিকে ২০০ ভোটের ব্যবধানে পরাজিত করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড