• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিকদের ওপর হামলার বিচ্ছিন্ন ঘটনায় জামালপুরে ভোটগ্রহণ সম্পন্ন

  তানভীর আহমেদ হীরা, জামালপুর

১১ নভেম্বর ২০২১, ১৯:৩৪
সাংবাদিকের ওপর হামলা
নির্বাচন চলাকালে সাংবাদিকের ওপর হামলার একটি মুহূর্ত। ছবি : অধিকার

সাংবাদিকদের ওপর চেয়ারম্যান প্রার্থীর হামলা ও ভোটকেন্দ্র স্থগিতের মধ্য দিয়ে জামালপুরে ১৫ ইউপিতে দ্বিতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল থেকে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চললেও দুপুরে তিতপল্ল্যা ইউনিয়নের তিতপল্ল্যা কানাইকুড়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকের সমর্থকরা জাল ভোট দেওয়ার চেষ্টা করে।

ওই সময় সাংবাদিকরা জাল ভোট দেওয়ার ছবি ও ভিডিয়ো ধারণ করতে গেলে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আজিজুর রহমান আজিজের নেতৃত্বে তার সমর্থকরা সাংবাদিকের ওপর হামলা করে। একই সময় ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করাসহ সাংবাদিকদের মারধর ও লাঞ্ছিত করা হয়।

এতে নিউজ টুয়েন্টিফোরের সাংবাদিক তানভীর আজাদ মামুন, এনটিভির আসমাউল আসিফ, বিজনেস বাংলাদেশের খন্দকার রাজু আহমেদ, নিউজ টুয়েন্টিফোরের ক্যামেরাপার্সন শাকিল আহম্মেদ, মাইটিভির ক্যামেরাপার্সন শাওন মোল্লা, একুশে টিভির ক্যামেরাপার্সন সালাউদ্দিন আহমেদ মিঠু আহত হয়।

এ দিকে, মেষ্টা ইউনিয়নের বুখুঞ্জা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ভর্তি ব্যালটবাক্স ছিনতাই ও ভাঙচুর করে দুর্বৃত্তরা। পরে কেন্দ্রটির নির্বাচন স্থগিত করা হয়।

আরও পড়ুন : বেগমগঞ্জে নগদ টাকাসহ চেয়ারম্যান প্রার্থী আটক

উল্লেখ্য, বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে দেশের ৮৩৫ ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় জামালপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের মধ্যে ১০টিতে চেয়ারম্যান প্রার্থীসহ সকল পদেই নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে ৫টি ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচিত হওয়ায় সেসব ইউনিয়নে অন্য পদগুলোতে নির্বাচন অনুষ্ঠিত হয়।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড