• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে হত্যা

  সারাদেশ ডেস্ক

০৯ নভেম্বর ২০২১, ১২:০৬
বাগেরহাট
ছবি : প্রতীকী

পারিবারিক কলহে বাগেরহাটের ফকিরহাটের শ্যামবাগাত এলাকায় স্বামীর হাতে খুন হয়েছেন আরিফা বেগম (১৮) নামে এক নারী।

সোমবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক মো. হেলাল (২৫) পলাতক রয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে। নিহতের ১৩ মাস বয়সী একটি ছেলে রয়েছে।

নিহতের পরিবার জানায়, ২০১৩ সালে ফকিরহাট উপজেলার ধনপোতা গ্রামের মো. আরিফ আলীর মেয়ে আরিফা বেগমের সঙ্গে খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটি গ্রামের মো. হেলালের বিয়ে হয়। ২০২০ সালে তাদের ঘরে এক ছেলে সন্তান জন্ম নেয়। বিয়ের পর থেকেই তারা খুলন শহরে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

৩ দিন আগে হেলালের সঙ্গে স্ত্রী আরিফার পারিবারিক কলহ হয়। এ ঘটনার পর আরিফা ছেলেকে নিয়ে বাগেরহাটের ফকিরহাটে তার মায়ের কাছে চলে আসেন। সোমবার রাতে মো. হেলাল ওই বাড়িতে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে আরিফা বেগমকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। এ ঘটনায় ফকিরহাট থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুন : জনবল সংকটে দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতাল

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম খায়রুল আনাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত মো. হেলাল পলাতক রয়েছে। পুলিশ অভিযুক্তকে আটকের চেষ্টা চালাচ্ছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড