• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে ইউপি নির্বাচন আয়োজনে হাইকোর্টের স্থগিতাদেশ

  শিহাবুদ্দীন সেলিম, চাঁদপুর

০৯ নভেম্বর ২০২১, ১০:০৭
ইউপি নির্বাচন অনুষ্ঠানে হাই কোর্টের স্থগিতাদেশ
ছবি : সংগৃহীত

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের আয়োজন স্থগিতাদেশ দিয়েছেন হাইকোর্ট। ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আ. ছাত্তার বাড়ির রিটের পরিপ্রেক্ষিতে ছয় মাসের জন্য এই নির্বাচন স্থগিত রাখতে আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (৮ নভেম্বর) হাইকোর্টের বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খন্দকার দিলীরুজ্জামানের বেঞ্চ শুনানি শেষে নির্বাচন স্থগিতের এই আদেশ দেন।

রিটে বর্তমান চেয়ারম্যান আ. ছাত্তার রাড়ি উল্লেখ করেন, ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ভোট কেন্দ্র বিন্যাস সঠিকভাবে করা হয়নি। একই স্থানে দুটি ওয়ার্ডের ভোট কেন্দ্র করা হয়েছে। এতে ইউনিয়নের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হতে পারে।

রিট আবেদনকারীর পক্ষে ছিলেন, ব্যারিস্টার মনিরুজ্জামন আসাদ ও ব্যরিস্টার আতিকুর রহমান। ফাইলিং আইনজীবী হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মোসাম্মৎ মনিরা সুলতানা।

ব্যারিস্টার মনিরুজ্জামন আসাদ জানান, সুষ্ঠু, সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টির লক্ষ্যে ত্রুটিগুলো আদালত আমলে নিয়ে আগামী ৬ মাসের জন্য নির্বাচন স্থগিত করেছে।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড