• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চরভদ্রাসনে চেয়ারম্যান পদে ১৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

  ফরিদপুর প্রতিনিধি

০২ নভেম্বর ২০২১, ২০:২৫
নির্বাচনি মিছিল (ছবি : অধিকার)

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ১৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার (২ নভেম্বর) উপজেলা রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের কাছে এ মনোনয়পত্র দাখিল করেন তারা। এদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত নৌকার ৩ জন এবং স্বতন্ত্র প্রার্থী রয়েছেন ১৬ জন।

আগামী ২৮ নভেম্বর এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৪ নভেম্বর মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে ১১ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।

উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, চরভদ্রাসন সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের মো. খোকন মোল্যা এবং স্বতন্ত্র প্রার্থী মো. আজাদ খান, মাহফুজুর রহমান মুরাদ, আবুল খায়ের ও সাজ্জাদ হোসেন মন্টু মৃধা। গাজীরটেক ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মো. আহসানুল হক মামুন এবং স্বতন্ত্র প্রার্থী মো. ইয়াকুব আলী, মো. আয়নাল হক, এসএম ফরহাদ হোসেন ও সৈয়দ নিজামদ্দিন মনোনয়নপত্র দাখিল করেছেন।

আরও পড়ুন : অনিয়মের ভারে ন্যুব্জ রাজাপুর ফাজিল মাদরাসা

চরহরিরামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মো. কবির খান এবং স্বতন্ত্র প্রার্থী মো. আমির হোসেন খান, মো. জাহাঙ্গীর বেপারী, মো. রফিকুল ইসলাম বেপারী, ফরিদ হোসেন মোল্যা, জুলহাস শিকদার, মোহাম্মদ ফকির, শেখ আলম ও মোনায়েম হোসেন খান ওরফে মনা খাঁ মনোনয়নপত্র দাখিল করেছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড