• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দীঘিনালায় চেয়ারম্যান পদপ্রার্থী ১০ জনের মনোনয়নপত্র জমা

  মো. সোহেল রানা, দীঘিনালা, খাগড়াছড়ি

০২ নভেম্বর ২০২১, ১৮:০৫
মনোনয়নপত্র জমা
মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মনোনয়নপত্র জমা দিচ্ছেন একজন প্রার্থী। ছবি : অধিকার

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং, বোয়ালখালী ও কবাখালী ইউনিয়ন নির্বাচনে অংশ নিতে স্বতন্ত্রসহ মোট ১০ জন চেয়ারম্যান পদপ্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার (২ নভেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাচন অফিস থেকে এই তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্য মতে, মেরুং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী ইতোমধ্যে মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মাহমুদা বেগম লাকী, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান রহমান কবির রতন ও হেমাব্রত কার্বারী এবং ইসলামী আন্দোলন মনোনীত আশরাফুল আলম।

এ দিকে, বোয়ালখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মো. মোস্তফা ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা (কালাধন) মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ ছাড়া কবাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মো. বারেকসহ ৪ জন স্বতন্ত্র প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা করেছেন। তারা হলেন- নলেজ চাকমা, আবদুল কাইয়ুম ও বিশ্ব কল্যান চাকমা।

আরও পড়ুন : একসাথে ৫ সন্তানের জন্ম দিলেন সাদিয়া

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহেনসাহ লতিফুল খায়ের অধিকারকে বলেন, মেরুং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ জন, বোয়ালখালীতে ২ জন ও কবাখালীতে ৪ জনসহ তিনটি ইউনিয়নে মোট ১০ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। নির্বাচনি পরিবেশও ভালো, প্রার্থীরা সকলে স্বাস্থ্যবিধি ও আচরণবিধি মেনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ ছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে তিনটি ইউনিয়নের ৩২ জন ও সাধারণ সদস্য হিসেবে ১৩৩ জন মনোনয়ন জমা দিয়েছেন।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড