• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

  রফিকুল ইসলাম রফিক, গাইবান্ধা

০২ নভেম্বর ২০২১, ১৬:৫৫
গাইবান্ধায় জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা
মনোনয়নপত্র জমা দিলেন জাতীয় পার্টির টিটু । ছবি : অধিকার

আসন্ন ২৮ই নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৬ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফরম জমা দিয়েছেন উপজেলার হোসেনপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান তৌফিকুল আমিন মণ্ডল টিটু।

মঙ্গলবার (২ নভেম্বর) উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. শাহিনুর আলমের নিকট চেয়ারম্যান প্রার্থী হিসাবে লাঙ্গল প্রতীক নিয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এ সময় তার সাথে হোসেনপুর ইউনিয়নের জনগণ ও জাতীয় পার্টির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও দলের উপজেলা যুগ্ম আহবায়ক রবিউল হোসেন পাতা,যুগ্ম আহবায়ক ফরহাদ মণ্ডল, জেলা তরুণ পার্টির যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান খাজা, আবু তৈয়ব সরকার তোতাসহ দলের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা শেষে চেয়ারম্যান তৌফিকুল আমিন মণ্ডল টিটু সাংবাদিকদের বলেন, আমি জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন পেয়েছি। লাঙ্গল প্রতীক নিয়ে এ নির্বাচনে জয় লাভ করে আবার হোসেন পুরবাসীর পাশে থাকব। আমি দীর্ঘদিন থেকে শুধু চেয়ারম্যান হিসেবে নয় সমাজসেবক হিসেবে সুখে-দুঃখে হোসেনপুর ইউনিয়নের মানুষের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব।

জয়ের বিষয়ে তিনি শতভাগ আশাবাদী মনে করে বলেন, হোসেনপুর ইউনিয়নের জনগণ আমাকে পুনরায় বিপুল ভোটে জয়ী করবে। সেই সাথে অসমাপ্ত কাজ সমাপ্ত করব ইনশাআল্লাহ।

আরও পড়ুন : কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হওয়া যায় : দীপঙ্কর তালুকদার

উল্লেখ্য, তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন হতে যাচ্ছে। ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থীরা প্রত্যাহার ১১ নভেম্বর ও ২৮ নভেম্বর সকাল আট থেকে বিকাল ৫ পর্যন্ত চলবে ভোটগ্রহন।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড