• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মনোনয়নপত্র জমা দিলেন মেম্বার পদপ্রার্থী নুরুল ইসলাম টিক্কা

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)

২৯ অক্টোবর ২০২১, ১২:৫৬
মনোনয়নপত্র জমা দিলেন মেম্বার পদপ্রার্থী নুরুল ইসলাম টিক্কা
মেম্বার পদপ্রার্থী নুরুল ইসলাম টিক্কা। ছবি : অধিকার

আসন্ন ২৮ই নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে অংশ নিতে উপজেলার সনমান্দী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মো.নুরুল ইসলাম টিক্কা (বর্তমান ইউপি সদস্য)।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তার কাছে মেম্বার প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এ সময় তার সাথে ৬ নং ওয়ার্ডের শত শত জনগণ উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা শেষে মেম্বার প্রার্থী নুরুল ইসলাম টিক্কা বলেন, আমি দীর্ঘদিন থেকে সুখে-দুঃখে আমার ওয়ার্ডের মানুষের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। বর্তমান নির্বাচিত ইউপি সদস্য আমি, জনগণের সেবা করে আসছি। আমি শতভাগ আশাবাদী ৬নং ওয়ার্ডের জনগণ আমাকে বিপুল ভোটে জয়ী করবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ৮৭ তম কমিশন বৈঠক শেষে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশনার। তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১১ নভেম্বর ও ভোটগ্রহণ ২৮ নভেম্বর।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড