• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রেললাইনে হাঁটতে গিয়ে মা-মেয়ের মৃত্যু

  মো. জিয়াউর রহমান,নেত্রকোনা

২৯ অক্টোবর ২০২১, ০৯:৫৪
রেললাইনে হাঁটতে গিয়ে মা-মেয়ের মৃত্যু
ছবি : সংগৃহীত

নেত্রকোনায় বাড়ির পাশের রেললাইনে হাঁটতে গিয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকালে নেত্রকোনা-মোহনগঞ্জ রেললাইনের সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের সতরশ্রী এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের ছিচড়াকান্দা গ্রামের মৃত আব্দুর রহিমের স্ত্রী হাজেরা বেগম (৬০) ও তার মেয়ে সদর উপজেলার মোবারকপুর গ্রামের আমান্তু মিয়ার স্ত্রী জ্যোৎস্না আক্তার (৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, হাজেরা বেগম তার মেয়ে জ্যোৎস্না আক্তারের বাড়িতে বেড়াতে এসেছিলেন। বিকাল ৪টার দিকে মাকে নিয়ে বাড়ির পাশের রেললাইনে হাঁটছিলেন জ্যোৎস্না। এ সময় হঠাৎ ময়মনসিংহ থেকে মোহনগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা লোকাল ট্রেনটি এসে পড়ে। ট্রেনের সঙ্গে প্রথমে মা হাজেরা বেগম ও পরে মেয়ে জ্যোৎস্না আক্তারের ধাক্কা লেগে পড়ে যান। পরে আশপাশের লোকজন তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেন। খবর পেয়ে নেত্রকোনা মডেল থানায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, নিহত মা-মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। রেলওয়ে থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। তারা পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড