• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় চাল চোর চক্রের মূল হোতা গ্রেফতার

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৮ অক্টোবর ২০২১, ১৬:৩৯
সিরাজগঞ্জ
গ্রেফতারকৃত আসামি রেজাউল করিম (ছবি : অধিকার)

সাভারের আশুলিয়া থেকে চাল চুরির অভিযোগে রেজাউল করিম নামে চাল চোর চক্রের মূল হোতাকে গ্রেফতার করেছে র‍্যাব-১২। এ সময় চোরাই কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গায় এক সংবাদ সন্মেলনে এসব তথ্য জানান র‍্যাব।

র‍্যাব ১২ এর মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান সন্মেলনে জানান, ২৫ আগস্ট দিনাজপুর থেকে ১৩ টন চিনিগুড়া চাল নিয়ে একটি কাভার্ড ভ্যান নারায়নগঞ্জ এর উদ্যেশে রওনা হয়। যথাসময়ে মালামাল না পৌঁছালে চালের মালিক দিনাজপুরের কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে ভুক্তভোগী র‍্যাবের কাছে লিখিত অভিযোগ দায়ের করলে র‍্যাব অভিযান শুরু করে।

তিনি আরও জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় গোপন সংবাদ ভিত্তিতে বুধবার রাতে আশুলিয়ায় অভিযান চালিয়ে চাল চোর চক্রের মূল হোতা রেজাউল করিমকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সাভারের হেমায়েতপুরের একটি গ্যারেজ থেকে চোরাই কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। তবে চোর চক্র কাভার্ড ভ্যানে থাকা ১৩ টন চাল বিক্রি করে দিয়েছে বলে জানান তিনি।

এই চোর চক্রের সাথে জড়িত অন্য সদস্যদেরকে আটকের চেষ্টা চলছে, সেই সাথে বিক্রি করে দেওয়া চাল উদ্ধারের জন্য অভিযান অব্যহত রয়েছে বলেও জানায় র‍্যাব।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড