• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

১২ ইউপিতে তৃণমূলের ভোটে নির্বাচিত হবেন নৌকার মাঝি

  ব্যুরো প্রধান, ফেনী

২৮ অক্টোবর ২০২১, ১২:২০
ছবি : অধিকার

ফেনী সদর উপজেলার ১২টি ইউনিয়নের আসন্ন নির্বচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ে তৃণমূল নেতাদের ভোটাভোটি গ্রহণ করা হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) রাতে এ ভোটাভোটির ফল ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি ।

এ সময় উপস্থিত ছিলেন- ফেনী জেলা আ'লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহাম্মদ, সিনিয়র সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের দলীয় নির্বাচন বোর্ডের আহবায়ক মাস্টার আলী হায়দার।

এরআগে একইদিন বিকালে এই ১২ ইউপির প্রত্যেকটি ওয়ার্ডের সভাপতি-সম্পাদক দলীয় প্রার্থী মনোনয়নে নিজেদের ভোট প্রয়োগের মাধ্যমে তাদের মতামত ব্যক্ত করেন। ফেনী পৌর মিলনায়তনে অনুষ্ঠিত তৃণমূলের ভোটে নির্বাচিত আওয়ামী লীগের এসব চেয়ারম্যান প্রার্থীরা হলেন- শর্শদি ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) জানে আলম ভূঁঞা ,পাঁচগাছিয়া ইউনিয়নে (ফেনী জেলা পরিষদের সদস্য) মাহবুবুল হক লিটন, ধর্মপুর ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) শাহাদাত হোসেন শাকা,

কাজীরবাগ ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) কাজী বুলবুল আহমেদ সোহাগ, কালিদহ ইউনিয়নে(জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ) দেলোয়ার হোসেন ডালিম ধলিয়া ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) আনোয়ার আহাম্মদ মুন্সি,লেমুয়া ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) মোশাররফ উদ্দিন নাসিম ,

ছনুয়া ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) করিম উল্যাহ বি.কম মোটবী ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) হারুন অর রশিদ , ফাজিলপুর ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) মুজিবুল হক রিপন ও ফরহাদনগর ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) মোশাররফ হোসেন টিপু,বালিগাঁও ইউনিয়নে (বর্তমান চেয়ারম্যান) মোজাম্মেল হক বাহার।

নির্বাচন বোর্ডের সদস্য সচিব (জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক) একে শহীদ উল্যাহ খোন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, ফেনী সদর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের জন্য ৪৩ প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের নিকট আবেদন করেছেন।

তাদের আবেদনের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের নিকট প্রস্তাবনা প্রেরণের জন্য বুধবার বিকাল ৩টা থেকে রাত পর্যন্ত তৃণমূল নেতাদের মাঝে ভোটাভোটি অনুষ্ঠিত হয়।

এরমধ্যে প্রতিটি ইউনিয়নের ২০ জন ভোটারের সর্বাধিক ভোটে এগিয়ে থাকা ব্যক্তির নামে নৌকা প্রতীক বরাদ্দের জন্য জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কেন্দ্রের নিকট প্রস্তাবনা প্রেরণ করা হবে বলে জানান তিনি ।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড