• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পূর্ব শত্রুতার জেরে মেম্বারকে কুপিয়ে আহত

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

২৮ অক্টোবর ২০২১, ১২:০৪
পূর্ব শত্রুতার জেরে মেম্বারকে কুপিয়ে আহত
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় পূর্ব শত্রুতার জেরে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বর্তমান মেম্বার গোলজার হোসেনকে (৫৫) এলোপাথাড়ি কুপিয়ে আহত করার খবর পাওয়া গেছে।

বুধবার (২৭ অক্টোবর) এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই ইউনিয়নের ভাটি বদরপুর গ্রামের মৃত ওয়াদুদ মিয়ার ছেলে রফিকুল ইসলাম রবি ও তার লোকজন গোলজার মেম্বারের উপর হামলা চালায়।

পুলিশ ও গোলজারের ভাতিজা রাকিবের সূত্রে জানা যায়, বুধবার বিকালে গোলজার মেম্বার বাজার থেকে আসার পথে নলবাটা গ্রামে খলাবাড়ি মোড়ে রাস্তা অবরোধ করে রফিকুল ইসলাম রবি ও তার লোকজন। পরে পূর্ব শত্রুতার জের ও এলাকার আধিপত্য বিস্তারের ঝামেলাকে কেন্দ্র করে তারা গোলজার মেম্বারের উপর হামলা চালায়।

ভাতিজা রাকিব আরও জানায়, এ সময় রবির লোকজন ধারালো অস্ত্র দিয়ে গোলজারকে এলোপাথাড়ি কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। গোলজারকে গুরুতর আহত করার পর রবি ও তার গংরা গোলজার মেম্বার ও তার পার্শ্ববর্তী ৫-৭টি বাড়িঘরে ভাঙচুর করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এ ঘটনায় গুরুতর আহত গোলজার মেম্বারকে স্থানীরা উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকায় প্রেরণ করে।

আরও পড়ুন : বাবার বাড়িতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

এ ব্যাপারে আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আতিকুর রহমান ভূঁইয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ত্রনে রয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড