• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক মামলার আসামির যাবজ্জীবন

  ব্যুরো প্রধান, ফেনী

২৮ অক্টোবর ২০২১, ১০:০৫
ছবি : অধিকার

ফেনীতে মাদক মামলার এক পলাতক আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত। কই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) বিকেলে ফেনীর অতিরিক্ত দায়রা জজ সৈয়দ মো. কায়সার মোশাররফ ইউছুপ এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তের নাম মো. রফিক উদ্দিন (৪১)। সে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার খোন্দকিয়া গ্রামের মৃত কবির আহাম্মদের ছেলে। এই মামলায় জামিন নেওয়ার পর থেকে পলাতক রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১০ সালের ৩ এপ্রিল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন ফেনীর পাগলা মিয়া সড়কের মাথায় পরিবহন তল্লাশি চলাকালে ২০০ বোতল ফেনসিডিলসহ আটক হয় রফিক। তৎকালীন ফেনী মডেল থানার এএসআই জসিম উদ্দিন বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়েরের পর ওই মামলায় রফিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওই বছরের ৩০ এপ্রিল মামলার তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করেন ফেনী মডেল থানার এসআই দেলোয়ার হোসেন। আদালত এ মামলায় পাঁচজনের সাক্ষ্যগ্রহণ শেষে বুধবার এ রায় ঘোষণা করেন।

ফেনী জর্জ কোর্টের পিপি হাফেজ আহাম্মদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি রফিক উদ্দিন জামিনে যাওয়ার পর থেকেই পলাতক। তার বিরুদ্ধে আনিত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন সাজা দিয়েছেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড