• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে যুবদলের সমাবেশ থেকে পুলিশের ওপর হামলা

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৭ অক্টোবর ২০২১, ১৯:১৮
হামলা
পুলিশের ওপর হামলার একটি মুহূর্ত। ছবি : অধিকার

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত রাজশাহী মহানগর যুবদলের সমাবেশ থেকে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়া হয়েছে। এতে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) হাতে গুরুতর আঘাত পেয়েছেন বলে জানা গেছে।

বুধবার (২৭ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর মালোপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বুধবার বিকালে মালোপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ করছিল মহানগর যুবদল। ওই সময় একটি মিছিল সমাবেশের দিকে এগিয়ে আসছিল। পরে বোয়ালিয়া থানা পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা ওই মিছিলে বাঁধা দেন এবং মিছিল ছাড়াই নেতাকর্মীদের সমাবেশে যেতে অনুরোধ করেন।

ওই সময় হঠাৎ পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। এতে হাতে গুরুতর আঘাত পান নগরীর বোয়ালিয়া থানার এসআই ইফতেখার আলম। পরে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মনসহ পুলিশ সদস্যরা ধাওয়া দিয়ে যুবদলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় আহত এসআই ইফতেখার আলম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ দিকে, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট দাবি করেন, ‘বহিরাগতরা এসে পুলিশের সাথে ঝামেলা করে একটা উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি করতে চেয়েছিল। এই ঘটনার সাথে যুবদলের কেউ জড়িত নয়।’

আরও পড়ুন : সরিষাবাড়ীতে অটোরিকশার ধাক্কায় নারী নিহত

হামলার সত্যতা নিশ্চিত করে নগরীর বোয়ালিয়া থানা ওসি নিবারন চন্দ্র বর্মন দৈনিক অধিকারকে জানান, মিছিলটি থেকে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়েছিল। তবে এই ঘটনা তেমন বেশি বড় না। তাই এ নিয়ে কোনো মামলা হবে না। তবে ওপরের নির্দেশ পেলে বিষয়টিতে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড