• বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমারখালীতে বিশেষ বর্ধিত সভা

  তরিকুল ইসলাম তরুণ, কুমারখালী, কুষ্টিয়া

২৭ অক্টোবর ২০২১, ১৮:০৮
বর্ধিত সভা
অনুষ্ঠিত বর্ধিত সভার একটি মুহূর্ত। ছবি : অধিকার

যুবলীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী ও গতিশীল করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জের নির্দেশনায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলা যুবলীগের সকল স্তরের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দদের নিয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) বিকাল ৩টার দিকে কুমারখালী পাবলিক লাইব্রেরিতে ওই সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার সকল পর্যায়ের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বর্ধিত সভায় বক্তারা বলেন, যুবলীগ বিশ্বের অন্যতম একটি শক্তিশালী যুব সংগঠন। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সারাদেশে কাজ করে যাচ্ছে যুবলীগ। নতুন কমিটির মাধ্যমে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত যেন ত্যাগী ও পরিশ্রমী নেতৃত্ব স্থান পায় সে জন্য সাংগঠনিক কাজ করছে যুবলীগ।

আরও পড়ুন : দাফনের ২ মাস পর কবর থেকে কৃষকের লাশ উত্তোলন

সভায় অন্যদের মধ্যে কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি, হারুন-অর রশিদ হারুন, সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু, সহ-সভাপতি রবিউল আওয়াল, এস এম রফিক, মহব্বত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তরুণ, প্রচার সম্পাদক, চঞ্চল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের সভাপতি-সম্পাদক ও নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড